Thursday, 12 December, 2019 খ্রীষ্টাব্দ | ২৮ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |




হবিগঞ্জে স্কুলের ছাদ ধ্বসে পড়ে ৪ শিক্ষার্থী আহত, আতঙ্ক

হবিগঞ্জ: হবিগঞ্জ শহরের শায়েস্তানগর এলাকায় ৮৩নং টাউন মডেল সরকারী বালিকা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ছাদ ধ্বসে পড়ে ৪ শিক্ষার্থী আহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় পঞ্চম শ্রেণীর ছাত্রী জামি আক্তার ও লাবিবা আক্তারকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্য দুই জনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। রোববার দুপুরে ক্লাস চলাকালীন সময়ে এ দূর্ঘটনাটি ঘটে। এতে করে ওই স্কুলের সকল শিক্ষার্থীদের মধ্যে আতংক দেখা দিয়েছে।

আহত শিক্ষার্থী জামি আক্তার জানায়, আমরা পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীদের ইংরেজি ক্লাস চলছিল। হঠাৎ করে ছাদের উপরের একাংশ ফ্যানের উপর ধ্বসে পড়ে। পরে তা ফ্যানের উপর লেগে গুড়া গুড়াে হয়ে আমাদের উপর পড়ে। এতে আমিসহ বেশ কয়েকজন শিক্ষার্থী আহত হয়েছি। এ ঘটনায় আমাদের মধ্যে আতংক বিরাজ করছে। যে কোন সময় আবারও দুর্ঘটনা ঘটতে পারে।

এই বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মনোয়ারা বেগম জানান, ২০১৮ সালের মার্চ মাসে বি-বাড়িয়ার সোহেল রানা নামে এক ঠিকাদার প্রতিষ্ঠানটির সংস্কার কাজ করে। সংস্কার কাজের কয়েক মাস যেতে না যেতেই এ ছাদ ধ্বসের ঘটনাটি ঘটেছে। তিনি আরো জানান, ঠিকাদার নিন্মমানের কাজ করার কারণেই দুর্ঘটনার কবলে পড়েছে শিক্ষার্থীরা। তবে আহত শিক্ষার্থীদের অবস্থা খুব বেশি গুরুতর নয় বলেও জানান তিনি।

এদিকে, দুর্ঘটনার খবর পেয়ে হবিগঞ্জ সদর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সরকার আবুল কালাম আজাদ ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় তিনি বলেন, বিষয়টি তিনি উর্ধ্বতন কর্মকর্তাদের অবগত করেছেন। পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 





সর্বশেষ সংবাদ

Developed by :