Wednesday, 13 November, 2019 খ্রীষ্টাব্দ | ২৯ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |




ছেলেধরা না অন্যকিছু, দৌলতপুরে আটক একজনের বাড়ি বিয়ানীবাজার

বিয়ানীবাজারবার্তা২৪.কম:  বড়লেখায় ছেলেধরা সন্দেহে দু’যুবককে আটক করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় কানলী-শাহবাজপুর সড়ক সংলগ্ন সড়কে তাদেরকে আটক করে গণপিটুনি দেয় উত্তেজিত স্থানীয় জনতা। তবে তারা ছেলেধরা না অন্যকিছু তা খতিয়ে দেখা অত্যন্ত জরুরি বলে অনেকে মন্তব্য করেছেন।

একাধিক সূত্রে জানা যায়, কানলী শাহবাজপুর সড়কের ইটাউরি উচ্চ বিদ্যালয় সম্মুখে হোন্ডার আরোহী দু’যুবক কান্দিগ্রাম (নয়াপাড়া) গ্রামের বাসিন্দা নুরুল ইসলামের পুত্র আমিনুল ইসলাম রানা (১০)-কে ঝাপটে ধরতে চাইলে সে চিৎকার দেয়। চিৎকার শুনে স্থানীয় জনতা দু’যুবককে গণপিটুনি দেন। পুলিশ ঘটনা স্থলে এসে উত্তেজিত জনতাদের নিয়ন্ত্রণ করে ইটাউরিবাজারে বঙ্গবন্ধু স্মৃতি পরিষদ কার্যালয়ে তালাবদ্ধ করে আটক রাখা হয়েছে।

আটককৃত যুবক শাহনূরের বাড়ি বিয়ানীবাজার উপজেলার বড়বাড়ি ফতেহপুর গ্রামে। সে মতছিন আলীর পুত্র। অপরজন মানিক মোটর ম্যাকানিক বলে জানা গেছে। তার বাড়ি সিলেটে। সে দীর্ঘদিন ধরে বিয়ানীবাজার পৌরশহরের সুপাতলায় একটি গাড়ির গ্যারেজে কাজ করে আসছে।

এদিকে এ ঘটনায় ইটাউরিবাজারে বিয়ানীবাজার-বড়লেখার উপজেলার হাজার হাজার মানুষ জড়ো হয়েছেন। আটকৃতদের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত বড়লেখা থানা পুলিশ উত্তেজিত জনতাকে সামাল দেয়ার চেষ্টা করছে।

 





সর্বশেষ সংবাদ

Developed by :