Wednesday, 1 February, 2023 খ্রীষ্টাব্দ | ১৯ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ |




ইয়াবাসহ ৩ ক্রেতা-বিক্রেতা গ্রেফতার, পলাতকদের ধরতে অভিযান

বিয়ানীবাজারবার্তা২৪.কম: বিয়ানীবাজারে ২শ’ পিস ইয়াবাসহ ৩ মাদক ক্রেতা-বিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার উপজেলার লাসাইতলা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আসামীদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, গত বৃহস্পতিবার দুপুরে একদল পুলিশ মোল্লাপুর ইউনিয়নের লাসাইতলা গ্রামে অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে কয়েকজন ইয়াবা ব্যবসায়ী পালিয়ে যায়। তবে পুলিশ তিন মাদক ক্রেতা-বিক্রেতাকে আটক করতে সমর্থ হয়। এ সময় তাদের দেহ তল্লাশী করে ২শ’ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

ধৃত আসামীরা হলেন, মোল্লাপুর ইউনিয়নের লাসাইতলা গ্রামের মৃত ছিফাত আলীর পুত্র রুবেল (৩৫), সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার দৌলতপুর বড়পাড়ার আব্দুল মান্নানের পুত্র হাসান আহমদ (২৫), একই উপজেলার রাজাপুর গ্রামের সিরাজ আলীর পুত্র লায়েক মিয়া (২০)। অভিযানের নেতৃত্ব দেন এসআই কামরুল আলম ও এএসআই আব্দুল হালিম শিকদার।

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ অবনী শংকর কর বলেন, আটক তিনজনের কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। ধৃত এবং পলাতকদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। পলাতকদের ধরতে অভিযান চলছে। তবে আসামী গ্রেফতারের স্বার্থে পলাতকদের নাম বলতে তিনি রাজি হননি।

 

সর্বশেষ সংবাদ

Developed by :