Monday, 24 February, 2020 খ্রীষ্টাব্দ | ১২ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ |




চার থানা এলাকায় র‌্যাবের অভিযান: ৬ জুয়াড়িসহ ৯জন গ্রেফতার 

বিয়ানীবাজারবার্তা২৪.কম: র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ (র‌্যাব) কুলাউড়া, জকিগঞ্জ, দক্ষিণ সুরমা ও এয়ারপোর্ট থানা এলাকায় পৃথক অভিযান চালিয়ে ৬ জুয়াড়ি, দু’জন নকল টাকা সরবরাহকারি ও একজন পলাতক আসামীসহ ৯জনকে গ্রেফতার করেছে। পরে তাদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

জানা যায়, গত বৃহস্পতিবার রাত পৌণে ১০টায় মেজর মো. শওকাতুল মোনায়েম ও এএসপি ওবাইন এর নেতৃত্বে এসএমপি এয়ারপোর্ট থানা এলাকায় অভিযান চালিয়ে জুয়া খেলারত অবস্থায় ৬ জুয়াড়িকে গ্রেফতার করা হয়। ধৃত আসামীরা হলেন দলদলী চা বাগানের মিলন দাসের পুত্র লিটন দাস (২৫), নবীন দাসের পুত্র তপুদাস (১৮), মৃত দুর্লব দাসের পুত্র সানি দাস লিটন (৩২), দোয়ারাবাজার উপজেলার গিলাতলা গ্রামের মৃত কালাম মিয়া সর্দারের পুত্র জাকির মিয়া (৩০) বর্তমানে তিনি মিন্টু মিয়ার গেরেজ শাহী ঈদগাহ মাঠের ভাড়াটিয়া, বালাগঞ্জ উপজেলার বহরপুর গ্রামের মৃত সমছুদুল হকের পুত্র সুজিত আলী (৩৮), মৌলভীবাজার সদর উপজেলার রায়শ্রী গ্রামের মৃত শফিক মিয়ার পুত্র শিপন মিয়া (৪৮)। বর্তমানে তিনি কলবাখানী আবাসিক এলাকার শিপন মিয়ার বাড়ীতের ভাড়াটিয়া থাকেন। পরদিন তাকে উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃতদের এয়ারপোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

একইদিন রাত পৌণে ৮টায় র‌্যাব-৯ জকিগঞ্জ থানাধীন কলাকুটা গ্রামের আলহাজ লুৎফর রহমানের বাড়ীর সামনে সিলেট-জকিগঞ্জ পাকাসড়কের উপর থেকে এক হাজার টাকার ১০টি জাল নোট, ভারতীয় ৫শ’ রুপির একশ’ ৬৮টি জাল নোটসহ একজনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীর নাম ছালিক আহমদ (৩৫)। সে জকিগঞ্জ উপজেলার ছিপাইর চক গ্রামের মৃত লালই মিয়ার পুত্র। র‌্যাব তাকে জকিগঞ্জ থানায় হস্তান্তর করেছে।

এদিকে গত বৃহস্পতিবার রাত দু’টায় র‌্যাব-৯ এর শ্রীমঙ্গল ক্যাম্পের একটি দল এএসপি এ.কে.এম কামরুজ্জামানের নেতৃত্বে কুলাউড়া থানাধীন শমসেরনগর রোডস্থ চৌমুহনী এলাকা হতে এক লাখ ভারতীয় জাল রুপি এবং তিন হাজার বাংলাদেশী জাল টাকাসহ একজনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত আসামীর নাম কবির আহমেদ (২৭)। সে কুলাউড়া উপজেলার কটারকোনা গ্রামের মৃত ইসলাম উদ্দিনের পুত্র। তাকে কুলাউড়া থানায় হস্তান্তর করা হয়েছে।

একইরাত সাড়ে ১০টায় র‌্যাব-৯, সিলেট ক্যাম্পের একটি দল দক্ষিণ সুরমা থানা এলাকায় অভিযান চালিয়ে খোজারখলা সরকারী প্রাথমিক বিদ্যালয় এলাকা হতে ওয়ারেন্টভূক্ত এক পলাতক আসামীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত আসামীর নাম শিপলু আহমেদ জীবন (২০)। সে খোজারখলা এলাকার হান্নান মিয়ার পুত্র। তাকে দক্ষিণ সুরমা থানায় হস্তান্তর করা হয়েছে।

র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার মেজর মো. শওকাতুল মোনায়েম স্বাক্ষরিত পৃথক বিজ্ঞপিএত এসব তথ্য জানানো হয়েছে।

 

Developed by :