Monday, 23 September, 2019 খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |




বিয়ানীবাজারে বন্যার অবনতি, দুর্গত এলাকায় সরকারি ত্রাণ বিতরণ

বিয়ানীবাজার: উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে বিয়ানীবাজারের ১০ ইউনিয়ন ও পৌরসভার বেশ কিছু এলাকা প্লাবিত হয়েছে। পানি বৃদ্ধি অব্যাহত থাকায় বন্যা পরিস্থিতি অবনতি হচ্ছে। এ অবস্থায় আজ মঙ্গলবার সকাল থেকে উপজেলা প্রশাসন দূর্গত এলাকায় ত্রাণ বিতরন করেছে।

উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম পল্লব, নির্বাহী কর্মকর্তা কাজী আরিফুর রহমান, ভাইস চেয়ারম্যান জামাল হোসেন ও রোকশানা লিমা উপজেলার আলীনগর, চারখাই, দুবাগ ও শেওলা ইউনিয়নে বন্যা কবলিত এলাকার ক্ষতিগ্রস্থ অসহায় মানুষের মধ্যে ত্রাণ বিতরণ করেন। দুপুরের পরে উপজেলামুড়িয়া ও মোল্লাপুর ইউনিয়নের  কবলিত এলাকায় ত্রাণ বিতরণ করা হয়। ত্রাণ বিতরণকালে নিজ নিজ ইউনিয়নের চেয়ারম্যান ও দায়িত্বশীলরাসহ এলাকার বিশিষ্টজনরা উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী আরিফুর রহমান বলেন, ইউনিয়ন পরিষদ ও পৌরসভার মাধ্যমে এ ত্রাণ বিতরণ করা হচ্ছে। আাজ থেকে ২২ মেট্রিক টন ত্রাণ (চাল) বিতরণ শুরু হয়েছে। আশা করছি কালকের মধ্যে ত্রাণ বিতরণ শেষ করা যাবে। তিনি বলেন, আশ্রয়কেন্দ্র প্রস্তুত রাখা হয়েছে এবং একই সাথে স্বেচ্ছাসেবী সংগঠন, মেডিকেল টিম, স্বাস্থ্য সেবার জন্য ভ্রাম্যমান টিম তৈরী করা হয়েছে। পানি বৃদ্ধি অব্যাহত থাকায বন্যা পরিস্থিতির অভনতি হচ্ছে। একই সাথে নতুন নতুন এলাকা প্লাবিত হচ্ছে।

 





Developed by :