Wednesday, 8 February, 2023 খ্রীষ্টাব্দ | ২৬ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ |




বিয়ানীবাজারে মহিলা আ’লীগের সম্মেলন, রুমা সভাপতি জাহানারা সেক্রেটারি

বিয়ানীবাজারবার্তা২৪.কম: বিয়ানীবাজার উপজেলা মহিলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে রুমা চক্রবর্তী সভাপতি ও জাহানারা বেগমকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

শনিবার দুপুরে মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্স হলরুমে আয়োজিত সম্মেলনে অতিথির পাশাপাশি ২ শতাধিক নারী উপস্থিত ছিলেন।

বিয়ানীবাজার মহিলা আ’লীগের সভাপতি সাবেক অস্থায়ী চেয়ারম্যান রুমা চক্রবর্তীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য সৈয়দা জেবুন্নেছা হক।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বর্তমান সরকার নারীদের সর্বক্ষেত্রে প্রতিষ্ঠিত করছে। সেনাবাহিনী, পুলিশ, প্রশাসনীক চাকুরিতে প্রধান পদগুলোতে এখন নারীদের দেখা যাচ্ছে। যা আমাদের নারী সমাজের জন্য গর্বের বিষয়। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নারীকর্মীদের এগিয়ে আসার আহ্বান জানান।

উপজেলা মহিলা আ’লীগের সাধারণ সম্পাদিকা জাহানারা বেগমের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ সালমা বাছিত, সহ সভাপতি সামছুন নাহার মিনু, সাধারণ সম্পাদক এডভোকেট সালমা সুলতানা।

ত্রি-বার্ষিক সম্মেলনে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ জামাল হোসেন, উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাজি মোশতাক আহমদ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বাবুল ও মোহাম্মদ জাকির হোসেন, প্রচার সম্পাদক হারুনুর রশীদ দিপু, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. নজরুল হোসেন প্রমুখ।

পরে আলোচনার মাধ্যমে সভাপতি রুমা চক্রবর্তী ও সাধারণ সম্পাদক জাহানারা বেগম পুননির্বাচিত হন এবং ৭১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন করেন জেলা মহিলা আ’লীগের সভাপতি আলহাজ সালমা বাছিত ও সাধারণ সম্পাদক এডভোকেট সালমা সুলতানা।

 

সর্বশেষ সংবাদ

Developed by :