Saturday, 4 February, 2023 খ্রীষ্টাব্দ | ২২ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ |




`নুরুল হক ভালো মানুষ ছিলেন’, জানাজায় মানুষের ঢল ।। দাফন সম্পন্ন

বিয়ানীবাজারবার্তা২৪.কম: বিয়ানীবাজার উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক ও জাতীয় পর্যায়ের শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সমাজকর্মী মো. নুরুল হকের নিথর মুখ একবার দেখার জন্য সহস্র মানুষ চোখে অশ্রু নিয়ে লাইনে দাঁড়িয়ে থাকেন। সবার মুখে একটাই কথা ‘নুরুল ভাই ভালো মানুষ ছিলেন, আল্লাহ তাকে জান্নাতবাসী করুক।’

এদিকে বৈরি আবহাওয়া উপক্ষো উপেক্ষা গতকাল শুক্রবার রাত ১০টায় তাঁর জানাজার নামাজে শরিক হতে শ্রীধরা নবাং শাহী ঈদগাহ ময়দান লোকে লোকারণ্য হয়ে উঠে। জানাজা শেষে তাঁর মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

এদিকে ক্রীড়া ব্যক্তিত্ব নুরুল হকের জানাজায় উপস্থিত ছিলেন জাতীয় সংসদের সাবেক বিরোধী দলীয় হুইপ ও সাবেক এমপি আলহাজ মো. সেলিম উদ্দিন, বিয়ানীবাজার পৌরসভার মেয়র মো. আব্দুস শুকুর, উপজেলা নির্বাহী অফিসার কাজী আরিফুর রহমান, বিয়ানীবাজার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ জামাল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী আব্দুল হাছিব মনিয়া, সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল আহাদ কলা মিয়া, সুশাসনের জন্য নাগরিক (সুজন) বিয়ানীবাজার উপজেলা শাখার সভাপতি এডভোকেট আমান উদ্দিন, শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সমাজকর্মী দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল, পৌর আ’লীগের সভাপতি হাজি সামছুল হক, সাধারণ সম্পাদক এবাদ আহমদ, সহ সভাপতি আবু তাহের শিকদার, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. ইসলাম উদ্দিন, পৌর বিএনপির সভাপতি আবু নাসের পিন্টু প্রমুখ।

অপরদিকে বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী নুরুল হকের মৃত্যু খবর পেয়ে শুক্রবার দুপুরে তাঁর শ্রীধরা গ্রামের বাড়িতে যান সাবেক মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য নুরুল ইসলাম নাহিদ এমপি। এ সময় তিনি নুরুল হকের শিশু সন্তানদের কোলে নিয়ে আদর করেন এবং শোকাহত পরিবারের সদস্যদের শান্তনা দেন।

পাশাপাশি মহান আল্লাহ যেন নুরুল হককে জান্নাতুল ফেরদাউস নসীব করেন, এই প্রার্র্র্র্থনা করেন সাবেক মন্ত্রী নাহিদ।

উল্লেখ্য, গতকাল শুক্রবার সকালে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নি:শ্বাস ত্যাগ করেন নুরুল হক। তাঁর বয়স হয়েছিল ৫০ বছর। তিনি দাঁতের চিকিৎসার জন্য রাজধানীতে গিয়েছিলেন। কিন্তু হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন।

 

সর্বশেষ সংবাদ

Developed by :