Wednesday, 20 November, 2019 খ্রীষ্টাব্দ | ৬ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |




লন্ডন পুলিশের মতো সেবা দিতে চান সিলেটের এসপি

বিশ্বনাথ: সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন বলেছেন, “আমি বিশ্বনাথবাসীকে লন্ডন পুলিশের মতো সেবা দিতে চাই। আর সে জন্য পুলিশ ও জনগণকে আরও কাছাকাছি আসতে হবে। নিজেদের সমস্যাগুলো দালাল ছাড়া নিজেরাই পুলিশকে জানাতে হবে। আর সকল প্রকার অপরাধ নির্মূলে সামাজিকভাবে ঐক্য গড়ে তুলতে হবে। তাৎক্ষনিকভাবে ভুক্তভোগীরা যাতে থানায় প্রবেশ করেই জিডি করতে পারেন থানা পুলিশকেও সে ব্যবস্থা করতে হবে।”

বৃহস্পতিবার (১১ জুলাই) বিকেলে বিশ্বনাথ থানা পুলিশ আয়োজিত স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে ‘মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে’ এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।

মোহাম্মদ ফরিদ উদ্দিন বলেন, “উপজেলা থেকে মাদক নির্মূলে সবার আগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সৈনিক যুবলীগ ও ছাত্রলীগকেও ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। কারণ বঙ্গবন্ধু ও বঙ্গবন্ধু কন্যা বাংলার প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনীতি দেশের জন্য দেশের মানুষের জন্য। তাই যুবলীগ-ছাত্রলীগের কর্মীরাও সমাজের উন্নয়নে অবদান রাখতে হবে। কোথাও যাতে কোন স্কুলছাত্রী ধর্ষণের শিকার না হয় সেদিকেও খেয়াল রাখতে হবে এবং পুলিশকেও তাৎক্ষনিকভাবে জানাতে হবে।”

বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুদ্দোহার সভাপতিত্বে ও ওসি (তদন্ত) দুলাল আকন্দের সঞ্চালনায় মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া, ওসমানীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (ভারপ্রাপ্ত) রাশেদুল হক, অতিরিক্ত পুলিশ সুপার লুৎফুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিতাভ পরাগ তালুকদার, সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ সিরাজুল হক, উপজেলা ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান, দৌলতপুর ইউনিয়ন চেয়ারম্যান আমির আলী, রামপাশা ইউনিয়ন চেয়ারম্যান এডভোকেট আলমগীর হোসেন, উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক আলতাব হোসেন, বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি মোসাদ্দিক হোসেন সাজুল, সাংবাদিক কাজী জামাল উদ্দিন ও সাইফুল ইসলাম বেগ।

এসময় ভুক্তভোগীদের মধ্যে বক্তব্য রাখেন, বাাঁচাও বাসিয়া নদী ঐক্য পরিষদের আহবায়ক ফজল খান, হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সমরেন্দ্র বৈদ্য সমর, বিশ্বনাথ পুরান বাজার বণিক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক জয়নাল মিয়া, নতুন বাজার বণিক কল্যাণ সিমিতির কোষাধ্যক্ষ নবীন সোহেল, শ্রমিক নেতা হাবিবুর রহমান, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য সিতার মিয়া, জাপা নেতা জয়নাল আবেদীন, যুবলীগ নেতা শাহ আলম খোকন, মুহিত চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সভাপতি শীতল বৈদ্য ও সহ-সভাপতি পার্থ সারথী দাস পাপ্পু।

 

Developed by :