Thursday, 19 September, 2019 খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |




বিয়ানীবাজারে লক্ষাধিক টাকার ভারতীয় সিগারেটসহ একজন আটক

বিয়ানীবাজার: ভারত থেকে আমদানি নিষিদ্ধ অবৈধ সিগারেটসহ একজনকে আটক করেছে বিয়ানীবাজার থানা পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে আজ বুধবার সকালে অভিযান চালিয়ে উপজেলার দুবাগ বাজারের উপকণ্ঠে শেওলা সেতু এলাকা থেকে পুলিশ তাকে আটক করে। পুলিশের অভিযান টের পেয়ে দুইজন পালিয়ে যায়।

পুলিশ একটি প্রাইভেট কার তল্লাশি করে ৫ হাজার পিস আমদানি নিষিদ্ধ অবৈধ সিগারেট ও বহনকাজে ব্যবহৃত প্রাইভেট কার জব্দ করে এবং আসামি নুরুল ইসলামকে আটক করে। আটককৃত নুরুল ইসলামের বাড়ি কানাইঘাট উপজেলার নয়াখেল এলাকায়।

থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মো কামরুল আলম একদল পুলিশ নিয়ে অভিযান চালিয়ে তাকে আটক করে। এ সময় পুলিশের অভিযান টের দুই সহযোগী পালিয়ে যায়। পালিয়ে যাওয়া দুই যুবক চোরাচালানের সাথে জড়িত বলে পুলিশ জানিয়েছে। পুলিশ পলাতক দুইজনসহ আটককৃত নুরুল ইসলামকে আসামী করে মামলা দায়ের করে।

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অবনী শংকর কর বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে নুরুল ইসলামকে আটক করে। তার দুই সহযোগী পালিয়ে গেছে। তাদের বিরুদ্ধে থানায় সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হয়েছে। তিনি জানান, আটককৃত নুরুল ইসলামকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 





Developed by :