Monday, 23 September, 2019 খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |




নেইমারকে কেনা সম্ভব নয়: বার্সেলোনা

স্পোর্টস ডেস্ক: ২০১৭ সালের আগস্টে ২২ কোটি ২০ লাখ ইউরো রেকর্ড ট্রান্সফার ফিতে বার্সেলোনা ছেড়ে ফ্রান্সের দল পিএসজিতে যোগ দেন ব্রাজিল তারকা নেইমার। ২৭ বছর বয়সী এই তারকা লা লিগা চ্যাম্পিয়নদের তাবুতে আবারো ফিরতে চান বলে জোর গুঞ্জন ওঠে।

নেইমারের বার্সেলোনায় ফেরার সম্ভাবনা নিয়ে চলা এই গুঞ্জনের মধ্যে লা লিগার সভাপতি হাভিয়ের তেবাস সরাসরি জানিয়ে দেন, ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে স্প্যানিশ লিগে দেখতে চান না তিনি। কারণ এই ফরোয়ার্ডের মাঠের বাইরের আচরণ প্রতিযোগিতাটির জন্য ভালো নয়।

এবার নেইমারের বিষয়ে মুখ খুললেন বার্সেলোনা সভাপতি জোসেপ মারিয়া বার্তামেউ। কাতালান ক্লাবটির সভাপতি স্পষ্ট জানিয়ে দিয়েছেন, এবারের মৌসুমে অন্তত নেইমারকে কিনছে না বার্সেলোনা।

তিনি বলছেন, বার্সেলোনার পক্ষে সামনের মৌসুমে নেইমারকে কেনা সম্ভব নয়। গতকাল এক সংবাদ সম্মেলনে বার্তোমেউকে জিজ্ঞেস করা হয়েছিল, তিনি নেইমারকে আবার ফিরিয়ে আনতে চান কি না। জবাবে তিনি সরাসরিই বলেছেন, সামনের মৌসুমে নেইমারকে আনা তাদের পক্ষে সম্ভব নয়, ‘আমরা জানি নেইমার পিএসজি ছাড়তে চায়। কিন্তু পিএসজি ওকে বিক্রি করতে চায় না। সুতরাং নেইমারকে ফিরিয়ে আনার কোনো সম্ভাবনা নেই।’

স্প্যানিশ গণমাধ্যমে গুঞ্জন, স্বয়ং লিওনেল মেসিই নাকি নেইমারকে আবার বার্সায় দেখতে চাইছেন। মে মাসে মেসির বাসায় এক বৈঠকে না কি বার্তোমেউকে সে কথা জানিয়েও দিয়েছিলেন কাতালান অধিনায়ক! তবে এমন গুঞ্জন একেবারেই উড়িয়ে দিয়েছেন বার্তোমেউ। মেসি খেলোয়াড় কেনা-বেচায় হস্তক্ষেপ করেন, এমন দাবিকেও নাখোচ করেন তিনি, ‘এই মিথ্যের এবার শেষ হওয়া উচিত। মেসি কখনো ক্লাবকে খেলোয়াড় কেনা-বেচার কথা বলে না। সে শুধু প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ একটি দল চায়।’

 





Developed by :