Friday, 6 December, 2019 খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |




রথমেলায় জুয়ার বোর্ডে পুলিশের হানা, আটক ৯

সিলেট: সিলেট নগরের রিকাবীবাজারে অনুষ্ঠিত রথমেলায় অভিযান পরিচালনা করে জুয়া খেলার বিভিন্ন সামগ্রীসহ ৯ জুয়ারিকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ।

শনিবার (৬ জুলাই) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে গোপন তথ্যের ভিত্তিতে মহানগর গোয়েন্দা পুলিশের টহলরত দুইটি টিম উক্ত স্থানে অভিযান পরিচালনা। এসময় জুয়ারিদের আটক করে জুয়ার বোর্ডটি বন্ধ করে দেয় পুলিশ। পুলিশ পরিদর্শক সঞ্জিত চন্দ্র দাসের নেতৃত্বে অফিসার ও ফোর্সদের সহযোগিতায় অভিযান পরিচালনা করা হয়।

আটককৃতরা হলেন- মো. আলিনুর রহমান নয়ন (২৮), আমির হোসেন (৪৮), রুবেল আহমদ (২৭), সঞ্জিত ধর বিলকু (৪০), অলি উদ্দিন (৫৭), ওয়ারিছ আলী (৫৫), মো. আল আমিন (২৬), আমির উদ্দিন (২৮), শাহজাহান মিয়া (৪০)।

আটক কালে তাদের কাছ থেকে জুয়া খেলায় ব্যবহৃত, স্কেল, রেক্সিন পেপার, ছবি অঙ্কিত বিশেষ চড়কা ও নগদ টাকা জব্দ করা হয়।

এ ব্যাপারে সিলেট মেট্রোপলিটন পুলিশের মিডিয়া অফিসার অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. জেদান আল মুসা বলেন, রিকাবীবাজার পয়েন্টে রথ যাত্রাকে কেন্দ্র করে কিছু অসাধু জুয়ারি জুয়ার বোর্ড পরিচালনা করছে খবর পেয়ে মহানগর গোয়েন্দা পুলিশের টহলরত দুইটি টিম সেখানে অভিযান পরিচালনা করে। জুয়ারিদের আটক করে ইতোমধ্যে মেলাতে জুয়ার বোর্ডটি বন্ধ করে দেওয়া হয়েছে। আটক জুয়ারিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Developed by :