Friday, 19 July, 2019 খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |




আজাদ হত্যা মামলায় ইউপি চেয়ারম্যান নুরুলকে জিজ্ঞাসাবাদের অনুমতি

সুনামগঞ্জ: হাওর বাঁচাও সুনামগঞ্জ বাঁচাও আন্দোলন সদর উপজেলা কমিটির যুগ্ম আহবায়ক আজাদ মিয়া হত্যা মামলায় এজাহারভুক্ত আসামি মোল্লাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল হককে জেলগেইটে ৩ দিন জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (৪ জুলাই) দুপুরে মামলার তদন্ত কর্মকর্তা মঞ্জুর মুরশেদ জিজ্ঞাসাবাদের জন্যে ৫ দিনের রিমান্ড চাইলে রিমান্ড নামঞ্জুর করে তিন দিন জেলগেইটে জিজ্ঞাসাবাদের অনুমতি দেন সুনামগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বেলাল উদ্দিন।

এসময় বাদী পক্ষের আইনজীবী হিসেবে সহযোগিতা করেন সিনিয়র আইনজীবী বজলুল মজিদ চৌধুরী খসরু, মাসুক আলম, মনিশ কান্তি দে মিন্টু, নূরে আলম সিদ্দিকী উজ্জ্বল, রমজান আলী, জিয়াউল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য, গত ১৪ মার্চ শহরের পিটিআই এলাকায় দুর্বৃত্তদের হামলায় গুরুতর আহত হন হাওর আন্দোলন নেতা আজাদ মিয়া। সিলেট এমএজি ওসমানী মেডিকেল অ্যান্ড কলেজে চিকিৎসাধীন অবস্থায় ১৮ মার্চ মৃত্যুবরণ করেন আজাদ।  এই ঘটনায় ইউপি চেয়ারম্যান নুরুল হ সহ ৪ জনের নাম উল্লেখ করে ১২ জনকে আসামি করে সদর থানায় মামলা দায়ের করেন আজাদের বড় ভাই আজিজ মিয়া। এই ঘটনায় হাইকোর্ট থেকে এক মাসের জামিন নেন নুরুল হক। গত ১৮ জুন সুনামগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতে স্থায়ী জামিনের জন্যে হাজির হলে জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর আদেশ করেন জেলা ও দায়রা জজ ওয়াহিদুজ্জামান শিকদার।

 





সর্বশেষ সংবাদ

Developed by :