Friday, 19 July, 2019 খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |




ফেসবুকে নারীর ছবি পোস্ট করা নিয়ে জগন্নাথপুরে সংঘর্ষ, আহত ১৫

জগন্নাথপুর: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় ফেসবুকে এক মেয়ের ছবি পোস্ট করাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে ১৫ জন আহত হয়েছেন। সোমবার দুপুরে উপজেলার রাণীগঞ্জ ইউনিয়নের নারিকেলতলা গ্রামে এই ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, ওই গ্রামের এক মেয়ের ছবি ফেসবুকে পোস্ট করে সাব্বির মিয়া নামে এক ছেলে। রোববার রাতে মেয়ের পরিবারের লোকজন বিষয়টি জানতে পারে। সোমবার মেয়েটির বাবা বিষয়টি সাব্বিরের ভাই লিটনকে জানান। এতে দুজনের মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে উভয় পক্ষের লোকজন লাঠি-সোঁটা ও দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। প্রায় ঘণ্টাব্যাপী সংঘর্ষে উভয় পক্ষের ১৫ জন আহত হয়েছেন।

আহত ব্যক্তিরা হলেন সিরাজ মিয়া (৬০), লেবু মিয়া (৪০), আখকাছ মিয়া (৪২), সাব্বির মিয়া (৩০) লিটন মিয়া (৩৫), ছবির মিয়া (২৫), সুজন মিয়া (৪০), আক্কাছ আলী (৩৯), মালকাছ আলী (২৮), গোলাপ আলী (৬০) ও চানু মিয়া (২৫)। আহত বাকি তিনজনের নাম প্রাথমিকভাবে জানা যায়নি। তবে আহত সবাইকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়।

রাণীগঞ্জ ইউনিয়ন পরিষদের সদস্য আবুল কালাম বলেন, ফেসবুকে একটি মেয়ের ছবি আপলোড করা নিয়ে লেবু মিয়া ও সিরাজ মিয়ার পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষের ঘটনাটি ঘটেছে।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ। এই ঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন।

 





সর্বশেষ সংবাদ

Developed by :