Monday, 23 September, 2019 খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |




দি এইডেড হাই স্কুলের ‘মানস স্যার’ সংবর্ধিত

সিলেট: দি এইডেড হাই স্কুল এর ১৯৯৬ এসএসসি ব্যাচের প্রাক্তন ছাত্রদের উদ্যোগে সাবেক প্রধান শিক্ষক ও জীবন্ত কিংবদন্তী বিরাজ মাধব চক্রবর্তী ‘মানস স্যার’ কে সংবর্ধিত করা হয়েছে।

শুক্রবার (২৮ জুন) রাত আটটায় এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজের কমিউনিটি মেডিসিন বিভাগের ডা. এনামুল হকের সভাপতিত্বে ও শাহপরাণ সরকারি কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের প্রভাষক রুবি বেগমের পরিচালনায় আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংবর্ধিত বিরাজ মাধব চক্রবতীর সহধর্মিনী সন্ধ্যা চক্রবর্তী, ছেলে অ্যাডভোকেট বিপ্লব চক্রবর্তী ও শাবিপ্রবির কম্পিউটার সাইন্স বিভাগের শিক্ষক বিশ্বপ্রিয় চক্রবর্তী।

প্রাক্তণ ছাত্রদের পক্ষ থেকে স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন ডা. এনামুল হক, স্বপন মাহমুদ, রাজীব দাস, তাহের আলী পীর, ডা. শাহীন আহমদ, প্রকৌশলী মৃত্যুঞ্জয় চক্রবর্তী দুলাল।

সংবর্ধিত অতিথির বক্তব্যে প্রধান শিক্ষক মানস বাবু নিজের স্মৃতিচারণ করতে গিয়ে তাঁর প্রাক্তণ সহকর্মী, পরিবারের সদস্য এবং ছাত্রদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। উপস্থিত প্রাক্তণ ছাত্রবৃন্দ এবং তাদের পরিবারের উদ্দেশ্যে তিনি বলেন, একটি সুন্দর ও অসাম্প্রদায়িক বাংলাদেশ তথা বিশ্ব গড়তে সুশৃংখল ও সৎ শিক্ষা ব্যবস্থার কোন বিকল্প নেই।

সভার শেষে প্রাক্তণ ছাত্র আল-আরাফাহ ইসলামি ব্যাংক লিমিটেডের প্রিন্সিপাল অফিসার আহমুদুর রশীদ চৌধুরী ১৯৯৬ এসএসসি ব্যাচের পক্ষ থেকে বিরাজ মাধব চক্রবর্তীর জীবনীগ্রন্থ প্রকাশের ঘোষণা দেন এবং স্কুল প্রাঙ্গণে তাঁর নামে একটি স্ট্যান্ড নির্মাণের আহবান জানান।

 





Developed by :