Tuesday, 29 November, 2022 খ্রীষ্টাব্দ | ১৫ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ |




উপশহরে পুলিশের তাৎক্ষণিক অভিযানে পৌণে ৪ লাখ টাকা উদ্ধার, আটক ২

সিলেট: নগরীর শাহজালাল উপশহর থেকে ৫ লাখ টাকা ছিনতাইর ঘটনায় পুলিশ ২ জনকে আটক করেছে। উদ্ধার হয়েছে ৩ লাখ ৮২ হাজার টাকা। গতকাল মঙ্গলবার বেলা ২ টার দিকে এ ছিনতাইর ঘটনা ঘটে।

টাকা উদ্ধার ও ২ ছিনতাইকারীকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (গণমাধ্যম) জেদান আল মুসা।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, সাউথ ইস্ট ব্যাংক শাহজালাল উপশহর শাখা থেকে বোরহান ও মিলাদ নামে দু’ব্যক্তি ৫ লাখ টাকা উত্তোলন করেন। টাকা নিয়ে তারা মোটর সাইকেলে যাত্রা করে সামান্য দূরে গিয়েই ছিনতাইকারীদের কবলে পড়েন। মোটর সাইকেলযোগে আসা ছিনতাইকারীরা তাদের গতিরোধ করে ও অস্ত্রের মুখে টাকার ব্যাগ ছিনিয়ে নেয়।

এ ঘটনা ব্যাংক ও আশপাশের সিসি ক্যামেরায় ধরা পড়ে। স্থানীয় লোকজন বিষয়টি পুলিশকে জানালে টাকা উদ্ধারে তাৎক্ষণিক অভিযানে নামে পুলিশ। সিসি ক্যামেরার ফুটেজ দেখে ছিনতাইকারীদের চিহ্নিত করা হয় ও পরে নগরীর লামাপাড়া মোহিনী আবাসিক এলাকায় অভিযান চালিয়ে সুজন নামে এক ব্যক্তিকে আটক করা হয়।

এ সময় তার বাসার আলমারী থেকে ৩ লাখ ৮২ হাজার টাকা এবং ছিনতাই কাজে ব্যবহৃত মোটর সাইকেল উদ্ধার হয়। পরবর্তীতে সুজনের দেয়া তথ্য মতে অপর সহযোগী সিকান্দরকে আটক করা হয়।

গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১০ টায় শাহপরাণ থানা সূত্রে জানা গেছে, বাকী টাকা উদ্ধারে আটককৃতদের জিজ্ঞাসাবাদ অব্যাহত রয়েছে।

 

সর্বশেষ সংবাদ

Developed by :