Sunday, 21 July, 2019 খ্রীষ্টাব্দ | ৬ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |




মায়ের কাছে দেয়া হলো সানজিদার নিথর দেহ

সিলেট: কুলাউড়ার বরমচালে ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় নিহত সিলেট নার্সিং কলেজের ছাত্রী সানজিদা আক্তারের মরদেহ তার মায়ের কাছে হস্তান্তর করা হয়েছে।

মঙ্গলবার দুপুর ১২টায় সানজিদার মরদেহ তার মা রাশিদা বেগমের কাছে হস্তান্তর করেন সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল মো. ইউনুছ রহমান।



এ সময় ওসমানী হাসপাতালের সেবা তথ্যবধায়ক রেনু আরা আক্তার, নার্সিং কলেজের প্রিন্সিপাল ফয়সাল আহমদ চৌধুরী, বাংলাদেশ নার্সিং অ্যাসোসিয়েশন, সিলেটের সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেক, যুগ্ম সম্পাদক সুলেমান আহমদ, সাংগঠনিক সম্পাদক অরবিন্দু চন্দ্র দাস, নার্সিং স্টুডেন্ট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সভাপতি অনিক দে, সাধারণ সম্পাদক সিতি শিকদার, কোষাধ্যক্ষ তানজিনা তিথিসহ নার্সিং কলেজের শিক্ষার্থী ও হাসপাতালের নার্সরা উপস্থিত ছিলেন।

train-accident

এর আগে সোমবার বিকেলে সিলেট নার্সিং কলেজের অপর ছাত্রী সানজিদা আক্তারের সহপাঠী ও বান্ধবী ফাহমিদা ইয়াসমিন ইভার মরদেহ হস্তান্তর করা হয়।



এদিকে সিলেট নার্সিং কলেজের দুই ছাত্রী নিহত হওয়ার ঘটনায় মঙ্গলবার কালো ব্যাজ ধারণ করে শোকদিবস পালন করছেন নার্সিং কলেজের শিক্ষার্থী ও ওসমানী হাসপাতালের নার্সরা।

train-accident

নিহত ফাহমিদা ইয়াসমিন ইভা সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার জালালপুরের আব্দুল্লাহপুর গ্রামের আব্দুল বারীর মেয়ে ও সানজিদা আক্তার বাগেরহাট জেলার মোল্লার হাট থানার আতজুরি বান্দরখোলা গ্রামের মো. আকরাম মোল্লার মেয়ে। তারা ২ জন সিলেট নার্সিং কলেজের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।



তাদের মৃত্যুর সংবাদে শোকের ছায়া নেমে এসেছে সিলেট নার্সিং কলেজ ও ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে। স্তব্ধ হয়ে পড়েছেন শিক্ষকসহ সহপাঠীরা।
































 





সর্বশেষ সংবাদ

Developed by :