Saturday, 3 December, 2022 খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ |




‘দেশে বিদেশে ঐক্য সৃষ্টি করে খালেদা জিয়াকে মুক্ত করতে হবে’

কবির আল মাহমুদ, স্পেন: বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, বিনা অপরাধে কারাবন্দি দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তিই এখন বিএনপির একমাত্র লক্ষ্য। দেশে বিদেশে বৃহত্তর জাতীয় ঐক্য সৃষ্টি করে বেগম খালেদা জিয়া ও গণতন্ত্রকে মুক্ত করতে হবে।

তিনি বলেন, বাংলাদেশের গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য এদেশের জনগণকে ঐক্যবদ্ধভাবে আন্দোলনে ঝাঁপিয়ে পড়তে হবে। নিজের অধিকার যদি অর্জন করতে হয় তাহলে ত্যাগ স্বীকারের জন্য প্রস্তুত থাকতে হবে।

বাংলাদেশের মানুষের পাশে ন্যায়ের সংগ্রামে পৃথিবীর যে প্রান্তেই বাঙালি থাকুক না কেন তারা সবসময় দেশের মানুষের পাশে থাকে। জনগণের কাছে আজ পরিস্কার বেগম খালেদা জিয়া ছাড়া গণতন্ত্র পুনরুদ্ধার করা সম্ভব নয়।



সম্প্রতি স্পেনের রাজধানী মাদ্রিদের মেহমান খানা রেস্টুরেন্টে স্থানীয় সময় বিকেলে বেগম খালেদা জিয়া মুক্তি পরিষদ স্পেন শাখা আয়োজিত খালেদা জিয়ার মুক্তির দাবিতে আয়োজিত প্রতিবাদ সভায় টেলিকনফারেন্সে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে টেলিকনফারেন্সে প্রধান বক্তার বক্তব্য রাখেন- কারাবন্দী কেন্দ্রীয় বিএনপি নেতা হাবিবুন্নবী খান সোহেলের তনয়া জান্নাতুল ইলমী সূচনা।

অনুষ্ঠানে টেলিকনফারেন্সে আরো বক্তব্য রাখেন- ছাত্রদলের কেন্দ্রীয় সাবেক সাংগঠনিক সম্পাদক সামসুজ্জামান সামু।



বেগম খালেদা জিয়া মুক্তি পরিষদ স্পেন শাখার আহ্বায়ক মাহবুবুর রহমান ঝন্টুর সভাপতিত্বে ও সদস্য সচিব সাবেক ছাত্রনেতা জাকিরুল ইসলাম জাকির পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- স্পেন বিএনপির সাধারন সম্পাদক আব্দুল কায়ূম পংকী, স্পেন বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক উপদেষ্টা জিয়াউর রহমান খান জিয়া, সাবেক ছাত্রদল অর্গানাইজেশনের ইউরোপের আহবায়ক আবু জাফর রাসেল।

বক্তব্য রাখেন- বিএনপি নেতা শহিদুল আজিজ, মোঃ সেলিম, আবুল কালাম, নিজাম মুন্সী, আব্দুল মুত্তালিব বাবুল, মাঈনুদ্দীন, আল মামুন, আবু বক্কর, পলাশ ব্যাপারী, অশ্রু , আক্তার হোসেন, অলিউর রহমান,সোহেল মজুমদারসহ বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতারা।



অনুষ্ঠানে বক্তারা, দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও কেন্দ্রীয় বিএনপি নেতা হাবিবুন্নবী খান সোহেলসহ সকল কারাবন্দী বিএনপি নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তি দাবি জানান।




























 

সর্বশেষ সংবাদ

Developed by :