Friday, 19 July, 2019 খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |




বিশ্বনাথে উন্নয়ন কাজের উদ্বোধন করলেন নুনু মিয়া

বিশ্বনাথ: সিলেটের বিশ্বনাথ উপজেলার সদর ইউনিয়নের ধর্মদা গ্রামের ‘শাহ আসাদুজ্জামান আসাদের বাড়ি জাগরণ উচ্চ বিদ্যালয় এবং জাগরণ উচ্চ বিদ্যালয়ের পশ্চিম থেকে মতছির আলীর বাড়ি’ পর্যন্ত প্রায় ২ লাখ টাকা ব্যয়ে সড়ক দুটির ইট সলিং কাজের উদ্বোধন করা হয়েছে।

প্রধান অতিথি হিসেবে উন্নয়ন কাজের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া। পৃথক উন্নয়ন কাজের উদ্বোধন শেষে মোনাজাত করেন স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মাসুক মিয়া।



তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের গ্রহন করা উন্নয়ন প্রকল্পগুলো সততা ও নিষ্টার সাথে বাস্তবায়ন করা হবে। সরকার গ্রামগুলোকে শহরে রুপান্তরিত করার লক্ষে কাজ করে যাচ্ছে। সরকারের উন্নয়ন থেকে কেউ বঞ্চিত থাকবেন না। দীর্ঘদিন ধরে নিজেদের কাঙ্খিত উন্নয়ন থেকে বঞ্চিত থাকা বিশ্বনাথ উপজেলাবাসী আবারও উন্নয়ন পাবেন। উপজেলার কোথাও উন্নয়নের নামে কোন প্রকারের লুটপাঠ করতে চাইতে তা উপজেলাবাসীকে সাথে নিয়ে প্রতিহত করা হবে। আওয়ামী লীগের নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসড়কে রয়েছে।



উন্নয়ন কাজের উদ্বোধনেরর সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ ফয়েজ আহমদ সেবুল, দপ্তর সম্পাদক সাহিদুল ইসলাম সাহিদ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রুনু কান্ত দে, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি আতাউর রহমান আতা, জাগরণ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফারুক আহমদ রহিম, ধর্মদা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা রওশন আক্তার, স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক ফখর উদ্দীন, আওয়ামী লীগ নেতা জামাল আহমদ,

সংগঠক মনির মিয়া, সামী, মঙ্গল বাবু দৌলত মিয়া, যুবলীগ নেতা আবদুল মজিদ পিনু, সেচ্ছাসেবকলীগ নেতা সিজিল মিয়া, মহানগর ছাত্রলীগের সাবেক সদস্য সাফায়াত খান, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি মুজিবুর রহমান মঞ্জু, যুগ্ম সম্পাদক শাহ বোরহান আহমদ রুবেল, শাহ সাহিদুল ইসলাম সুজা প্রমুখ।




























 





সর্বশেষ সংবাদ

Developed by :