Wednesday, 1 February, 2023 খ্রীষ্টাব্দ | ১৯ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ |




গেইল-রাসেল-মালিকদের সঙ্গে নতুন লিগে সাকিব

স্পোর্টস ডেস্ক: চলতি দ্বাদশ বিশ্বকাপে বেশ ধারবাহিক বাংলাদেশের সাকিব আল হাসান। আসরে পাঁচ ম্যাচে দুই সেঞ্চুরি, দুই অর্ধশতকে এখন পর্যন্ত তার সংগ্রহ ৪২৫ রান।রয়েছেন সর্বোচ্চ রান সংগ্রহকারীদের তালিকায় দ্বিতীয়তে। বল হাতেও তুলেছেন ৫ উইকেট।

বিশ্বমঞ্চে সাকিবের পারফর্ম তুঙ্গে। আর এই সুযোগটা লুফে নিল কানাডার ফ্র্যাঞ্চাইজিভিত্তিক ক্রিকেট টুর্নামেন্ট গ্লোবাল টি-টোয়েন্টি লিগের দল ব্রাম্পটন ওলভস।



বৃহস্পতিবার ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টুর্নামেন্টটির আগামী আসরের নিলামে অর্ন্তভুক্ত করা হয় বাংলাদেশের সাকিবকে। সে হিসাবে গ্লোবাল টি-টোয়েন্টিতে সাকিবই প্রথম বাংলাদেশি ক্রিকেটার হিসেবে অংশ নিতে চলেছেন। ইতোপূর্বে টুর্নামেন্টটির একটি আসর মাঠে গড়িয়েছে। গত বছর অর্থাৎ ২০১৮ সালে অনুষ্ঠিত প্রথম আসরের শিরোপা জেতে ভ্যানকুবার নাইটস।

সেবার আসরে অংশ নিয়েছিল ছয়টি দল। ক্রিকেট উইন্ডিজ বি টিম বদলে এবার অংশ নেবে ব্রাম্পটন ওলভস। আর সেই দলের হয়েই খেলবেন সাকিব। টুর্নামেন্টের সবগুলো ম্যাচ অনুষ্ঠিত হবে ব্রাম্পটনেই।



সাকিব ও মুনরো ছাড়াও আরও বেশ কয়েকজন তারকা ক্রিকেটার দল পেয়েছেন। ফাফ ডু প্লেসি ও কেন উইলিয়ামসন এডমন্টন রয়্যালসে, সুনীল নারাইন ও থিসারা পেরেরা মন্ট্রিয়াল টাইগার্সে, ব্রেন্ডন ম্যাককালাম, কাইরন পোলার্ড ও যুবরাজ সিং টরন্টো ন্যাশনালসে, ক্রিস গেইল, শোয়েব মালিক ও আন্দ্রে রাসেল ভ্যাঙ্কুবার নাইটসে ও ডোয়াইন ব্রাভো ও ক্রিস লিন উইনিপেগ হকসে দলভুক্ত হয়েছেন।




























 

সর্বশেষ সংবাদ

Developed by :