Wednesday, 13 November, 2019 খ্রীষ্টাব্দ | ২৯ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |




বর্ষীয়ান আ.লীগ নেতার পাশে মমতাময়ী প্রধানমন্ত্রী

সিলেট: গুরুতর অসুস্থ আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য ও সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আ ন ম শফিকুল হক। তার চিকিৎসার জন্য ৫ লাখ টাকা অনুদান দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার (১৯ জুন) দুপুরে সিলেট আওয়ামী লীগের নেতারা তার হাতে অনুদানের চেক তুলে দেন। এ সময় উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, আওয়ামী লীগ নেতা ফেরদৌস খান প্রমুখ।



সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ গণমাধ্যমে বিষয়টি নিশ্চিত করে বলেন, বর্ষীয়ান এই নেতার চিকিৎসায় প্রধানমন্ত্রী ৫ লাখ টাকার চেক দিয়েছেন। এর আগেও প্রধানমন্ত্রীর পক্ষ থেকে তাকে ৫ লাখ টাকা দেয়া হয়েছিল।



উল্লেখ্য, ১৯৬৫ সালে সিলেট জেলা ছাত্রলীগের সদস্য হিসেবে রাজনীতিতে পা রাখেন আ ন ম শফিকুল হক। এরপর ১৯৮৬ সালে সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পান তিনি। পরে ‘৯১ ও ’৯৭ সালের সম্মেলনেও একই পদে বহাল থাকেন।



১৬ বছর সাধারণ সম্পাদকের দায়িত্ব সঠিকভাবে পালন করায় ২০০২ সালের সম্মেলনে তাকে দেয়া হয় সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব। পরবর্তীতে আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য করা হয় তাকে।

 




























 





সর্বশেষ সংবাদ

Developed by :