Sunday, 17 November, 2019 খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |




রাজনগরে ডাকাতি, নগদ টাকা স্বর্ণালংকার লুট

রাজনগর: মৌলভীবাজারের রাজনগরে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ৮-১০ জনের ডাকাতদল দেশীয় অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে নগদ ২৮ হাজার টাকা, ৩২ ভরি স্বর্ণালংকার ও দুটি মোবাইল ফোনসেট লুট করে।

খবর পেয়ে রাজনগর থানা-পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। সোমবার দিবাগত রাত দুইটার দিকে টেংরা ইউনিয়নের ইলাশপুর গ্রামে ডাকাতির এ ঘটনাটি ঘটে।



স্থানীয় ইউপি চেয়ারম্যান ও গৃহকর্তা সূত্রে জানা যায়, ইলাশপুর গ্রামের শাহিদ আলীর (৫৫) বাড়িতে ৮-১০ জনের একদল ডাকাত হানা দেয়।

তারা ঘরের কলাপসিবল গেটের তালা ভেঙ্গে প্রবেশ করে দেশীয় অস্ত্রের মুখে তাকে জিম্মি করে চোখ ও হাত বেঁধেফেলে। পরে অন্য ঘরে থাকা তার স্ত্রী-সন্তানদেরও অস্ত্রের মুখে জিম্মি করে বিভিন্ন আলমারি থেকে ৩২ ভরি স্বর্ণালংকার, নগদ ২৮ হাজার টাকা এবং দুটি মোবাইল ফোনসেট লুট করে নিয়ে যায়। তাদের চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসেন এবং পুলিশকে খবর দেয়া হয়।



ওসি আবুল হাসিমের নেতৃত্বে পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করে। গৃহকর্তা বলেন, ডাকাতদল যাওয়ার সময় হুমকি দিয়ে বলেছে, মামলা দিলে সবাইকে ঘরে জবাই করে ফেলবে।

টেংরা ইউনিয়নের চেয়ারম্যান টিপু খান বলেন, টেংরা এলাকায় কয়েকদিনে দুইতিনটি সিএনজি চুরির ঘটনা ঘটেছে। এর আগেও একটি ডাকাতির ঘটনা ঘটেছিল।



রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসিম বলেন, ঘটনাটি ডাকাতির মতই। ওরা কাউকে মারধর করেনি। আমি বলেছি লিখিত অভিযোগ দেয়ার জন্য। এ ব্যাপারে আমরা ব্যবস্থা নেব।




























 

Developed by :