Monday, 11 November, 2019 খ্রীষ্টাব্দ | ২৭ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |




দাসউরা সপ্রাবি ম্যানেজিং কমিটির প্রথম সভা অনুষ্ঠিত

বিয়ানীবাজারবার্তা২৪.কম:   বিয়ানীবাজার উপজেলার দাসউরা সরকারি প্রাথমিক বিদ্যালয় (সপ্রাবি) ম্যানেজিং কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৮ জুন) সকালে স্কুল হলরুমে ম্যানেজিং কমিটির সভাপতি ছাদেক আহমদ আজাদের সভাপতিত্বে এবং প্রধান শিক্ষক ও কমিটির মূখ্য সচিব মইজ উদ্দিন শাহীনের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন স্কুল পরিচালনা কমিটির সহ সভাপতি ও দাতা সদস্য আপ্তাব উদ্দিন, শিক্ষক প্রতিনিধি ছালেহ আহমদ, অভিভাবক সদস্য ফয়েজ আহমদ জাহেদ ও রাহেলা বেগম, জনপ্রতিনিধি সদস্য হোসেন আহমদ মেম্বার।

সভাপতিকে ফুলেল শুভেচ্ছা জানাচ্ছেন কমিটির সদস্যবৃন্দ

 



সভাপতির বক্তব্যে সাংবাদিক ছাদেক আহমদ আজাদ বলেন, আমাদের প্রধান কাজ হচ্ছে ছাত্রছাত্রীদের পড়ালেখায় মনোনিবেশ এবং স্কুলের সার্বিক উন্নয়ন নিশ্চিত করা। এক্ষেত্রে শিক্ষক, অভিভাবক ও এলাকাবাসীর সহযোগিতা একান্ত কাম্য।

 



তিনি বলেন, শিক্ষার প্রতিযোগিতায় আমরা আর পেছনে থাকাতে চাইনা। আগামী পরীক্ষাগুলোতে ভালো রেজাল্ট করে সামনে এগিয়ে যেতে চাই। আর এ কাজটি তখনই সম্ভব হবে যখন শিক্ষকরা আন্তরিকভাবে শ্রেণিকক্ষে ছাত্রছাত্রীদের পাশে দাঁড়াবেন।

 



সাংবাদিক ছাদেক আজাদ সভাপতির দায়িত্ব পালনে সবার সহযোগিতা চেয়ে স্কুল প্রতিষ্ঠার পর থেকে যারা বিভিন্নভাবে দায়িত্ব পালন করে প্রয়াত হয়েছেন তাঁদের সবার রূহের মাগফেরাত কামনা করেন।

সভাপতিকে ফুলেল শুভেচ্ছা জানাচ্ছেন স্কুলের শিক্ষিকবৃন্দ

 



এদিকে সভায় পৃথকভাবে কমিটির সদস্য ও স্কুলের শিক্ষকবৃন্দ নবগঠিত কমিটির সভাপতি সাপ্তাহিক বিয়ানীবাজার বার্তা পত্রিকার সম্পাদক বিশিষ্ট সাংবাদিক ছাদেক আহমদ আজাদকে ফুলেল শুভেচ্ছা জানান। তিনিও সকলকে ধন্যবাদ জানান।




























 

Developed by :