Wednesday, 18 September, 2019 খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |




কুড়ারবাজার রাস্তায় ধান ক্ষেত করছে ক্ষুদ্ধ এলাকাবাসী!

বিয়ানীবাজার: বিয়ানীবাজার উপজেলার কুড়ারবাজার ইউনিয়নের যাওয়ার রাস্তায় ধান ক্ষেত করছে ক্ষুদ্ধ এলাকাবাসী! গড়রবন্দ লোলারপার ব্রিজের সামনে ড্রেন দেওয়ার জন্য গত দুই মাস থেকে রাস্তার পাশে খনন করে রাখা ড্রেনের মাটি রাস্তায় পড়ে আছে, বৃষ্টির পানিতে রাস্তায় পানি জমে কাঁদায় একাকার। দেখলে মনে হবে কেউ এই মাত্র হাল চাষ করে গেছে, যান ও মানুষ চলাচলে চরম দুর্ভোগ পোহাচ্ছে। সাধারণ মানুষ ক্ষুব্ধ প্রতিক্রিয়া দেখাচ্ছে।

বৈরাগীবাজার হতে কুড়ারবাজার রোডের কাজ শুরু হয়েছিল গত ৬ মাস আগে একটু একটু করে কাজ করে পুরোপুরি কাজ শুরু হয় মাত্র দুমাস আগে থেকে বৈশাখ ও জৈষ্ঠ্যমাস বৃষ্টিতে কাজে ব্যাঘাত ঘটে প্রতিদিনের বৃষ্টিতে কাজ করতে পারতেছেনা। অভিযোগ রয়েছে সিডিউল অনুযায়ী কাজ করছেনা ঠিকাদার কয়েকদিন পর পর এলাকাবাসী কাজের দায়িত্বশীলদের সাথে প্রায়ই কথা কাটাকাটি হয়, কথা রয়েছে জুন মাসে কাজ সমাপ্ত করতে হবে।

এ বিষয়ে কুড়ারবাজার ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সদস্য আলী আহমদকে জিগ্যেস করলে তিনি বলেন ড্রেন পাইপ দিয়ে করা হচ্ছে সুরু গর্ত করা হয়েছে বৃষ্টির এবং ঈদের ছুটিতে কাজে বিলম্ব হচ্ছে শিঘ্রই কাজ সমাপ্ত হবে।

কুড়ারবাজার ইউনিয়নের চেয়ারম্যান এএফএম আবু তাহের বলেন আমি দেখেছি রাস্তার অবস্থা নাজুক। আমি টিকাদারকে দ্রুত কাজ শেষ করার তাগিত দিয়েছি কাজ খুব শিঘ্রই শেষ হবে।

 

Developed by :