Sunday, 5 December, 2021 খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ |




আলীনগরে আজিজ আহমদ চৌধুরীর ইন্তেকাল।। দু’টায় জানাজা, শোক প্রকাশ

বিয়ানীবাজারবার্তা২৪.কম: বিয়ানীবাজার উপজেলার আলীনগর ইউনিয়ন পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী আজিজ আহমদ চৌধুরী ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

শুক্রবার (১৪ জুন) সন্ধ্যা সাড়ে ৬টায় বার্ধক্যজনিত নানা রোগে আক্রান্ত হয়ে চন্দরপুর গ্রামের নিজ বাড়িতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।


মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৮০ বছর। তিনি স্ত্রী, ৪ পুত্র, ৩ কন্যা সন্তানসহ অসংখ্য স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

মরহুমের জানাজার নামাজ শনিবার বেলা দু’টায় চন্দরপুর শাহী ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হবে। এতে তাঁর পরিবারের পক্ষ থেকে পরিচিত সকলের উপস্থিতি ও দোয়া কামনা করা হয়েছে।

এদিকে প্রবীণ আওয়ামী লীগ নেতা আজিজ আহমদ চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি।


গণমাধ্যমে প্রেরিত এক শোকবার্তায় এমপি নাহিদ বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে উজ্জীবিত ও আ’লীগের নিবেদিত প্রাণকর্মী হিসেবে আজিজ আহমদ চৌধুরী দলের দুঃসময়ে কান্ডারির ভূমিকা পালন করেছেন। বাংলাদেশের অভ্যুদয় ও বিকাশে তাঁর ভ‚মিকা অপরিসীম। তিনি মরহুমের রূহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবার পরিজনের প্রতি সমবেদনা জানান।


আজিজ আহমদ চৌধুরীর মৃত্যুতে আরো শোক প্রকাশ করেছেন আলীনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মামুনুর রশীদ মামুন, সাপ্তাহিক বিয়ানীবাজার বার্তা পত্রিকার সম্পাদক ছাদেক আহমদ আজাদ, বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে’র সভাপতি মামুন রশীদ, সাধারণ সম্পাদক কামরুল হোসেন মুন্না ও কোষাধ্যক্ষ মো. জাকির হোসেন, জালালাবাদ এসোসিয়েশন ইউকে’র সাংগঠনিক সম্পাদক জুবের আহমদ।


পৃথক শোক বার্তায় নেতৃবৃন্দ মরহুমের রূহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।





































 




 

সর্বশেষ সংবাদ

Developed by :