Saturday, 17 August, 2019 খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |




বুমরাহর প্রেমিকা কে এই সুন্দরী?


স্পোর্টস ডেস্ক: বর্তমানে ভারতের বোলিংয়ে মূল অস্ত্র হলেন পেসার জাসপ্রিত বুমরাহ। বিশ্বকাপে দলটির ভালো করা না করা অনেকটাই নির্ভর করছে এই পেসারের পারফরমেন্সের উপর। ক্রিকেটবোদ্ধারা মনে করছেন, তিনিই হচ্ছেন এই আসরে ভারতের ট্রাম্পকার্ড।

তবে এই বুমরাহ কি শুধু মাঠের খেলা নিয়েই পড়ে আছেন? সম্প্রতি গুঞ্জন উঠেছে ভারতের এক অভিনেত্রীর সঙ্গে প্রেমও করছেন ভারতের এই স্পিডস্টার।


আন্তর্জাতিক ক্রিকেটে এবং আইপিএলে দুর্দান্ত সব পারফরমেন্সের জন্য বুমরাহর ভক্তের সংখ্যা অগণিত। তারই মধ্যে একজন ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী অনুপমা পারমেশ্বরন। ভারতীয় এক গণমাধ্যমের দাবি, শুধু ভক্ত নন, রীতিমত প্রেম চলছে বুমরাহ-অনুপমার।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে একে অপরকে ফলো করছেন বুমরাহ ও অনুপমা। এমনকি পরস্পরের টুইট ও ছবিতে লাইক দিচ্ছেন তারা। তাই গুঞ্জন উঠেছে কোন সম্পর্কের মধ্যে লিপ্ত আছেন দুজন।


তবে গণমাধ্যম কোথাও প্রেমের বিষয়টি স্বীকার করেননি তাদের কেউই। অনুপমার দাবি, তারা দুজনে শুধু খুব ভালো বন্ধু। এর থেকে বেশি কিছু না।


এর আগে বুমরাহর সঙ্গে অভিনেত্রী রাশি খান্নারও প্রেমের গুঞ্জন উঠেছিল। কিন্তু সেই গুঞ্জন উড়িয়ে দিয়েছেন খোদ রাশি নিজেই। এই অভিনেত্রীর ভাষ্যমতে, বুমরাহকে শুধু একজন ক্রিকেটার হিসেবেই চেনেন, এর বেশি কিছু না।










 

Developed by :