Wednesday, 18 September, 2019 খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |




বিশ্বনাথে ৪ ইউনিয়ন ছাত্রদলের আংশিক কমিটি ঘোষণা

সিলেট: বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল সিলেট জেলার বিশ্বনাথ উপজেলার ৪টি ইউনিয়ন ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়েছে। ঘোষিত ইউনিয়নগুলো হলো ৪নং রামপাশা ইউনিয়ন, ৫নং দৌলতপুর ইউনিয়ন, ৭নং দেউকলস ইউনিয়ন ও ৮নং দশঘর ইউনিয়ন ছাত্রদল। বুধবার বিশ্বনাথ উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মতিউর রহমান সুমন উপরোল্লিখিত ৪টি ইউনিয়ন ছাত্রদলের আংশিক পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন করেন। ঘোষিত কমিটি আগামী ৯০ দিনের মধ্যে ইউনিয়ন সমুহের আওতাধীন প্রত্যেকটি ওয়ার্ডের পূর্ণাঙ্গ কমিটি গঠন, ইউনিয়ন ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি উপজেলা ছাত্রদলের আহ্বায়কের কাছে জমা প্রদান
করবে বলে নির্দেশনা দেয়া হয়।

৪নং রামপাশা ইউনিয়ন ছাত্রদল:
আব্দুল মুমিনকে সভাপতি, রাজন খাঁনকে সাধারণ সম্পাদক ও নাজমুল হোসেন শিমুলকে সাংগঠনিক সম্পাদক করে রামপাশা ইউনিয়ন ছাত্রদলের ৩১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়। কমিটির অন্যান্য নেতৃবৃন্দ হলেন- সিনিয়র সহ-সভাপতি হামিদ শিকদার, সহ-সভাপতি শাহেল শাহ, আব্দুস সালাম, শরিফ উদ্দিন, আশরাফুল ইসলাম রহমত ও হোসাইন আহমদ শুকুর, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক কাওছার আহমদ, যুগ্ম সম্পাদক আব্দুল বারী জায়েদ ও আব্দুল্লাহ আল মামুন, পারভেজ তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আব্দুল বাছিত, সহ-সাধারণ সম্পাদক এমরান আহমদ ও শামীম আহমদ সুমন, সহ-সাংগঠনিক সম্পাদক ছামির আলী, সাইফুল ইসলাম, ছালাম মিয়া, রাসেল আহমদ, নোমান আহমদ, হাসান আহমদ সালেহ, জাকির আহমদ ও জাবেদুল ইসলাম জিবলু, প্রচার সম্পাদক ইমন আলী, সহ-প্রচার সম্পাদক আনছার আলী, দফতর সম্পাদক রায়হান আলী, সহ-দপ্তর সম্পাদক ফয়ছল আলী, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সৈয়দ কাওছার আহমদ, সহ-ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মুরাদ আহমদ মুরাদ ও তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক জুনেদ আহমদ।

৫নং দৌলতপুর ইউনিয়ন ছাত্রদল:
আলী আহমদকে সভাপতি, মো: আক্তার হোসেনকে সাধারণ সম্পাদক ও সাইফুল খাঁনকে সাংগঠনিক সম্পাদক করে দৌলতপুর ইউনিয়ন ছাত্রদলের ৩২ সদস্য বিশিষ্ট আংশিক পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়েছে। কমিটির অন্যান্য নেতৃবৃন্দ হলেন-সিনিয়র সহ-সভাপতি আবু তাহের মিসবাহ, সহ-সভাপতি এস.পি সেবুল, শাহিন মিয়া, সুলতান আহমদ, হাসান আহমদ, মঈন উদ্দিন রাহাত, অলিউর রহমান বাবুল, রেজাউল করিম রাজু, গোলাম মোস্তফা ও জুবায়ের আহমদ, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আফজাল ভহোসেন জালাল, যুগ্ম সম্পাদক জাকির আহমদ, শহীদুল হক, মুজাহিদ আলী, ফুহাদ আহমদ ও আনোয়ার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক সুমন আহমদ, সহ-সাধারণ সম্পাদক আবুল কালাম তুহিন, শফিক তুহিন, জাকির হোসেন ও মাসুম আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক ইমলাক আহমদ, রুবেল আহমদ, গোলাম হোসেন ও জুবায়ের আহমদ, প্রচার সম্পাদক সেবুল মিয়া, সহ-প্রচার সম্পাদক সাব্বির আহমদ, দপ্তর সম্পাদক গৌছুল আলম ও সহ দপ্তর সম্পাদক হাসান খান মাহি।

৭নং দেওকলস ইউনিয়ন ছাত্রদল:
আরিফুল ইসলাম আরিফকে সভাপতি, আমির আলীকে সাধারণ সম্পাদক ও সালমান আহমদকে সাংগঠনিক সম্পাদক করে দেওকলস ইউনিয়ন ছাত্রদলের ২৪ সদস্য বিশিষ্ট আংশিক পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়েছে। কমিটির অন্যান্য নেতৃবৃন্দ হলেন- সিনিয়র সহ-সভাপতি আশিকুর রহমান, সহ-সভাপতি আসাদ মিয়া, আবুল খয়ের, সাহাব উদ্দিন, শাহজাহান মিয়া ও নুর উদ্দিন সামী, যুগ্ম সম্পাদক শাহ আলম, সামছু দ্দোহা, কাওছার আহমদ, কামরুল ইসলাম পিয়ার ও সাজন মিয়া, সহ-সাংগঠনিক সম্পাদক সুহিন আহমদ, নারায়ন চন্দ্র ও ছাব্বির আহমদ, প্রচার সম্পাদক শিপন মিয়া, সহ-প্রচার সম্পাদক তারেক আহমদ, দপ্তর সম্পাদক মামুন আহমদ, সহ-দপ্তর সম্পাদক সজল আহমদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জাহাঙ্গীর মিয়া, তথ্য ও গবেষনা সম্পাদক ইমরান মিয়া ও ধর্ম বিষয়ক সম্পাদক রাজন আহমদ।

৮নং দশঘর ইউনিয়ন ছাত্রদল:
আবিদ উদ্দিন নিজামকে সভাপতি, জাকারিয়া খানকে সাধারণ সম্পাদক ও শিপন
তালুকদারকে সাংগঠনিক সম্পাদক করে ২৫ সদস্য বিশিষ্ট দশঘর ইউনিয়ন ছাত্রদলের আংশিক পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়েছে। কমিটির অন্যান্য সদস্যবৃন্দ
হলেন- সিনিয়র সহ-সভাপতি আব্দুল হামিদ, সহ-সভাপতি হাবিবুর রহমান, রাজন
আহমদ, রুপু মিয়া, কয়েছ আহমদ ও এনামুল হক, যুগ্ম সম্পাদক ওয়াহিদুর রহমান,
রাশেদ খান, মাছুম আহমদ ও নানু মিয়া, সহ-সাধারণ সম্পাদক এনামুল হক, মঈনুল হক, দিলাল মিয়া ও আলম উদ্দিন, সহ-সাংগঠনিক সম্পাদক শিপার আহমদ সিহাব, আলীম উদ্দিন হাসান, সাজন আহমদ, সাইদ আহমদ, রিপন আহমদ ও মো: শুয়েব উদ্দিন, প্রচার সম্পাদক মামুনুর রশীদ মামুন, দপ্তর সম্পাদক জাবেদ আহমদ।

 

Developed by :