Monday, 23 September, 2019 খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |




ডাকাতের লাথিতে অন্তঃসত্ত্বাসহ আহত ৫

সিলেট: বিশ্বনাথে আলাউদ্দিন নামের এক যুক্তরাজ্য প্রবাসীর বাড়িতে ডাকাতি সংঘটিত হয়েছে।

বুধবার (১২জুন) ভোররাতে উপজেলার পাকিছিরি গ্রামের ওই প্রবাসীর দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে ১০/১২জনের হাফপ্যান্ট পরা ডাকাত দল।

এসময় ডাকাতের লাথিতে আলা উদ্দিনের প্রবাসী ভাই ফারুক উদ্দিনের অন্ত:সত্ত্বা স্ত্রী সুলতানা বেগমসহ (২২) ৫জনকে পিটিয়ে আহত করে ডাকাত দল।

গুরুতর আহত অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাটিয়ে উন্নত চিকিৎসা দেওয়া হয়েছে। আহত অপর চরজনের মধ্যে রয়েছেন ফারুকের ছোটভাই সাদ উদ্দিনের স্ত্রী সুহেনা বেগম (২১), তার শ্যালক মিলন মিয়া (১২), শ্যালিকা মিনারা বেগম (১৪) ও জুবেদা বেগম (১৫)।

আলা উদ্দিনের পিতা মনু মিয়া জানান, ঘরে প্রবেশ করেই হাফপ্যান্ট পরা ডাকাতদল অস্ত্রের মূখে পরিবারের সবাইকে জিম্মি করে মারধর শুরু করে। হাফপ্যান্ট বাহিনির মুখোশপরা এক ডাকাত তার ছেলের বউ অন্ত:সত্তা সুলতানার পেটে লাথি মেরে তাকে গুরুতর আহত করে। এসময় ঘরে থাকা নগদ ১০ হাজার টাকা, সাড়ে ৩ভরি স্বর্ণালংকার, একটি মোবাইল ফোনসেটসহ ২লাখ টাকার মালপত্র লুট করে নিয়ে যায় ডাকাতরা। খবর পেয়ে থানা পুলিশের এসআই দেবাশীষ শর্ম্মাসহ একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ঘটনার সত্যতা স্বীকার করে থানার ওসি (তদন্ত) দুলাল আকন্দ বলেন, রাতেই পুলিশ পাঠানো হয়েছে এবং মামলা দেওয়া হলে আইনগত ব্যবস্থাও নেওয়া হবে।

 





Developed by :