Wednesday, 19 June, 2019 খ্রীষ্টাব্দ | ৫ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |




মেসি-মার্টিনেজের জোড়া গোলে আর্জেন্টিনার বড় জয়

স্পোর্টস ডেস্ক:  কোপা আমেরিকার আগে দারুণ এক জয় পেয়েছে আর্জেন্টিনা। বাংলাদেশ সময় শনিবার সকালে মেসি ও মার্টিনেজের জোড়া গোলে আন্তর্জাতিক প্রীতি ম্যাচে নিকারাগুয়াকে ৫-১ ব্যবধানে হারিয়েছে আকাশী-নীলরা।

প্রথমার্ধে দুই মিনিটের ব্যবধানে দুই গোল করে আর্জেন্টিনার বড় জয়ের পথ করে দেন মেসি। বিরতির পর লৌতারো মার্টিনেজ পরপর দুই গোল করলে বড় জয়ই নিশ্চিত হয় আলবিসেলেস্তেদের। নিকারাগুয়ার কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন রবের্তো পেরেইরা। যোগ করা সময়ে নিকারাগুয়ার হয়ে সান্ত্বনা সূচক গোলটি করেন হুয়ান বেরেরা।

ম্যাচের ৩৭তম মিনিটে অসাধারণ নৈপুণ্যে তিন ডিফেন্ডারের বাধা পেরিয়ে দারুণ ফিনিশিংয়ে লক্ষ্যভেদ করে আর্জেন্টিনাকে এগিয়ে নেন মেসি। এক মিনিট পর আগুয়েরোর শট নিকারাগুয়ার গোলরক্ষক ফিরিয়ে দিলেও বিপদমুক্ত করতে পারেননি। ফিরতি শটে বল জালে জড়িয়ে আর্জেন্টিনার জার্সিতে ৬৭ নম্বর গোলটি করেন মেসি।

বিরতির পর খেলার ৬৩তম মিনিটে মার্টিনেজের গোলে স্কোরলাইন ৩-০ করে ফেলে আর্জেন্টিনা। সতীর্থের পাস ধরে কোনাকুনি শটে লক্ষ্যভেদ করেন ইন্টার মিলান তারকা। দশ মিনিট পর গোলমুখ থেকে দারুণ ফিনিশিংয়ে লক্ষ্যভেদ করে স্কোরলাইন ৪-০ করে ফেলেন মার্টিনেজ।

ম্যাচের ৮১তম মিনিটে গোল উৎসবে যোগ দেন পেরেরা। আর যোগ করা সময়ে নিকোলাস ওটামেন্ডির হাতে বল লাগলে রেফারি নিকারাগুয়ার পক্ষে পেনাল্টির বাঁশি বাজান। স্পটকিক থেকে ব্যবধান কমিয়ে আনেন হুয়ান বেরেরা।

কোপা আমেরিকার এবারের আসরে মেসিদের প্রথম ম্যাচে আগামী ১৫ জুন, কলম্বিয়ার মুখোমুখি হবে আর্জেন্টিনা। একদিন পর সহ-আয়োজক কোস্টারিকার বিপক্ষে কনক্যাকাফ গোল্ডকাপের উদ্বোধনী ম্যাচে লড়বে নিকারাগুয়া।

 





সর্বশেষ সংবাদ

Developed by :