Monday, 17 June, 2019 খ্রীষ্টাব্দ | ৩ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |




বাহাদুরপুর মাদ্রাসার সহ সভাপতি আব্দুল আহাদের জানাজা ও দাফন সম্পন্ন

বিয়ানীবাজারবার্তা২৪.কম:   বিয়ানীবাজার উপজেলার লাউতা ইউনিয়নের বাহাদুরপুর মাদ্রাসা পরিচালনা কমিটির সহ সভাপতি সমাজকর্মী আব্দুল আহাদের জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার বিকালে স্থানীয় বাহাদুরপুর উচ্চ বিদ্যালয় মাঠে বিপুলসংখ্যক শোকাহত মুসল্লির অংশগ্রহণে আব্দুল আহাদেের জানাজার নামাাজ অনুষ্ঠিত হয়। পরে  তার মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

জানা যায়, আব্দুল আহাদ উপজেলার লাউতা ইউনিয়নের উত্তর ঠিকরপাড়া গ্রামের হাজী জয়নুল্লাহ মিয়ার ছেলে। মৃত্যুকালে তার বয়স ছিলো ৬০ বছর। বৃহস্পতিবার সকালে তিনি হৃদরোগ আক্রান্ত হয়ে সিলেটের একটি বেসরকারি হাসপাতালে মারা যান। তিনি ২ ছেলে ও ৩ মেয়ে সন্তানের জনক।

জীবনদশায় তিনি স্থানীয় মাদ্রাসা ও একাধিক সমাজিক সংগঠনের সাথে জড়িত ছিলেন। এছাড়াও এলাকার সমাজকল্যানমূলক যেকেন কাজে তার অগ্রনী ভূমিকা ছিল।

জানাজা পূর্ববর্তী সংক্ষিপ্ত স্মৃতিচারণ করেন বিয়ানীবাজার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ জামাল হোসেন, লাউতা ইউনিয়নের চেয়ারম্যান গৌছ উদ্দিন,মোল্লাপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মান্নান, মাওলানা শিহাব উদ্দিন আলিপুরী, মোঃ ছালেহ আহমদ কবির,মোঃ আব্দুল মোক্তাদির,লুৎফুর রহমান ফয়ছল, ইয়াহিয়া শাহিন প্রমুখ।

 

Developed by :