Wednesday, 19 June, 2019 খ্রীষ্টাব্দ | ৫ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |




দাসউরা সপ্রাবি এসএমসি’র কমিটি গঠিত।। সাংবাদিক ছাদেক আজাদ সভাপতি নির্বাচিত

বিয়ানীবাজারবার্তা২৪.কম: বিয়ানীবাজার উপজেলার দাসউরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির (এসএমসি) সভাপতি নির্বাচিত হয়েছেন সাপ্তাহিক বিয়ানীবাজার বার্তা পত্রিকার সম্পাদক বিশিষ্ট সাংবাদিক ছাদেক আহমদ আজাদ।

মঙ্গলবার (২৮ মে) স্কুল পরিচালনা কমিটির প্রথম সভায় সর্বসম্মতিক্রমে বিদ্যোৎসাহী সমাজকর্মী ছাদেক আহমদ আজাদকে সভাপতি নির্বাচিত করা হয়।

দাসউরা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক ও কমিটির শিক্ষক প্রতিনিধি আব্দুর রহমানের সভাপতিত্বে এবং দাসউরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও কমিটির মূখ্য সচিব মইজ উদ্দিন শাহীনের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন স্কুল পরিচালনা কমিটির দাতা সদস্য আপ্তাব উদ্দিন, শিক্ষক প্রতিনিধি ছালেহ আহমদ, বিদ্যোৎসাহী সমাজকর্মী ছাদেক আহমদ আজাদ ও রোকশানা বেগম মিছবা, অভিভাবক সদস্য ফয়েজ আহমদ জাহেদ ও রাহেলা বেগম, জনপ্রতিনিধি সদস্য হোসেন আহমদ মেম্বার।

এদিকে সভায় সহ সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করেন এলাকার প্রবীণ মুরব্বি ও দাতা সদস্য আপ্তাব উদ্দিন ও অভিভাবক সদস্য ফয়েজ আহমদ জাহেদ। পরে কন্ঠভোটে আপ্তাব উদ্দিন সহ সভাপতি নির্বাচিত হন।

এদিকে নবনির্বাচিত সভাপতি সাংবাদিক ছাদেক আহমদ আজাদ এক প্রতিক্রিয়ায় বলেন, আমি এ স্কুলের ছাত্র ছিলাম, আজ এসএমসি’র সভাপতি হয়েছি। এজন্য স্কুলের সার্বিক উন্নয়নে আমার দরদ থাকবে সবচেয়ে বেশি।

তিনি স্কুলের শিক্ষক, অভিভাবক, এলাকাবাসী তথা কমিটির সকল সদস্যের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আসুন আমরা নতুন প্রজন্মকে সুশিক্ষায় শিক্ষিত করতে ছেলেমেয়েদের পড়ালেখার দিকে বিশেষ নজর দেই।

স্কুলের অবকাঠামোসহ সার্বিক উন্নয়নে সাবেক মন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি’র সুদৃষ্টি ও সহযোগিতা কামনা করেছেন এসএমসি সভাপতি ছাদেক আহমদ আজাদ।

এদিকে বিয়ানীবাজার রিপোর্টার্স ইউনিটির সভাপতি সাংবাদিক ও সংগঠক ছাদেক আহমদ আজাদ দাসউরা সপ্রাবি’র সভাপতি নির্বাচিত হওয়ায় বিয়ানীবাজার প্রেসক্লাব, বিয়ানীবাজার রিপোর্টার্স ইউনিটি, বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশন, জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিকসহ বিভিন্ন ব্যক্তি ও সংগঠনের পক্ষ থেকে তাঁকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছেন।

পাশাপাশি দেশ-বিদেশে বসবাসরত সুহৃদের অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও স্ট্যাটাস দিয়ে অভিনন্দন বার্তা পৌছে দিচ্ছেন।

আনন্দ প্রকাশ করে ফেসবুকে স্ট্যাটাস

বিদগ্ধজনের স্বতঃস্ফূর্ত আনন্দ প্রকাশের হিড়িক দেখে সাংবাদিক ছাদেক আজাদ সত্যিই অভিভূত। তিনি অজস্র মানুষের প্রশংসায় যেমন আনন্দিত হয়েছেন তেমনি গণমানুষের ম্যাসেজ থেকে আগামীতে কর্তব্য পালনে আরো দায়িত্বশীল হওয়ারও ইঙ্গিত অনুভব করছেন।

শ্রদ্ধাভাজ,  বন্ধু, স্বজন সভার প্রতি ছাদেক আজাদ কৃতজ্ঞতা প্রকাশ করেছে।

সূত্রমতে, গত শনিবার স্থানীয় সংসদ সদস্য নুরুল ইসলাম নাহিদ আগামী তিন বছরের জন্য ছাদেক আহমদ আজাদ ও রোকশানা বেগমকে বিদ্যোৎসাহী সমাজকর্মী মনোনীত করেন। এর দু’দিন পর মঙ্গলবার সভাপতি ও সহ সভাপতি নির্বাচনের মাধ্যমে প্রায় দু’বছর পর দাসউরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠন করা হলো।

 





সর্বশেষ সংবাদ

Developed by :