Saturday, 17 August, 2019 খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |




যুক্তরাষ্ট্রস্থ গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস’র খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ

গোলাপগঞ্জ: গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস (USA) কর্তৃক দুস্হ অসহায় গরীব লোকদের মাঝে পবিত্র রমজান ও ঈদুল ফিতরের খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

শনিবার গোলাপগন্জ হেপিং হ্যান্ডস (USA)এর বাংলাদেশ স্হায়ী প্রতিনিধি শাহাত মাহমুদের পরিচালনায় পবিত্র কোরান তেলায়াত করেন মওলানা আমিন উদ্দিন।

অনুষ্ঠানে বারাকা পাওয়ার লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক জনাব মন্জুর শাফি এলিনের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্য রাখেন গোলাপগন্জ উপজেলার চেয়ারম্যান জনাব ইকবাল আহমদ চৌঃ এবং বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মামুনুর রহমান।

বক্তব্য রাখেন গোলাপগন্জ হেল্পিং হ্যান্ডস (USA) এর বাংলাদেশ স্হায়ী প্রতিনিধি এ,এম,সিদ্দিক সুহেদ, মাসুদ খান, সংবাদিক মাহফুজ চৌ: দিদারুল আলম দিদার, বক্তারা গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস(USA) এর কার্যক্রমকে প্রশংসার দাবিদার বলে মনে করেন। সুদূর প্রবাসে থেকেও বাংলাদেশের মানুষের প্রতি যে ভালোবাসা, যে দায়িত্ববোধ বিদ্যমান থাকে তার প্রমাণ দেখিয়ে সাধারণ মানুষের কাছে প্রশংসার দাবিদার হয়ে থাকবে গোলাপগন্জ হেল্পিং হ্যান্ডস (USA)।

বক্তারা গোলাপগন্জ হেল্পিং হ্যান্ডস (USA) এর কার্যক্রম আরো গতিশীল এবং দরিদ্র অসহায় মানুষের পাশে থাকার জন্য গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস এর কার্যকরী পরিষদের প্রত্যেক নেতৃবৃন্দের ধন্যবাদ এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন। এবং আগামী দিনেও ঐক্যবদ্ধ ভাবে গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস দরিদ্র, অসহায় মানুষকে সহায়তা করার আশ্বাস প্রদান করে।

 

Developed by :