Monday, 23 September, 2019 খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |




দেশে ফিরেছেন ফখরুল, নেতাকর্মীর ভীড় নেই বিমানবন্দরে!

ঢাকা: এক সপ্তাহ পর সস্ত্রীক দেশে ফিরেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শাহজালাল বিমানবন্দর থেকে নেমে বৃহস্পতিবার রাত ৮টার দিকে তারা বাসায় পৌঁছান।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, মির্জা ফখরুলকে অভ্যর্থনা জানাতে দলের কেউ বিমানবন্দরে ছিলেন না।

এ ঘটনায় ফখরুল অনুসারীদের একজন ক্ষোভ প্রকাশ করে বলেন, আমরা দেখি দলের অনেক অঙ্গ-সহযোগী সংগঠনের জুনিয়র নেতারাও বিদেশ যাওয়ার সময় বা বিদেশ থেকে ফেরার সময় নেতাকর্মীরা বিমানবন্দরে স্বাগত জানায়, অভ্যর্থনা জানায়। কিন্তু বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এই মুহূর্তে দলের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করছেন।

চেয়ারপারসন বেগম খালেদা জিয়া কারাগারে, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান লন্ডনে নির্বাসনে কার্যত তিনি বর্তমানে দলের প্রধান। এছাড়াও বাংলাদেশ জাতীয়তাবাদী দলে বেগম খালেদা জিয়া এবং তারেক রহমানের পর তিনি সবচেয়ে জনপ্রিয় নেতা। অথচ তার আগমনে নেতাকর্মীদের উপস্থিতি নেই বিষয়টা খুবই লজ্জার।

প্রসঙ্গত, চিকিৎসার জন্য গত ১৫ মে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে করে স্ত্রী রাহাত আরা বেগমকে নিয়ে থাইল্যান্ডের রাজধানী ব্যাংককের উদ্দেশে ঢাকা ত্যাগ করেন ফখরুল। ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসা নিতে সেখানে যান তিনি।

গত ২০ মে তার দেশে ফেরার কথা ছিল। সে সময় গুঞ্জন ওঠে মির্জা ফখরুল ইসলাম আলমগীর থাইল্যান্ড থেকে লন্ডনে যাবেন। সেখানে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সঙ্গে একান্ত বৈঠক করে দেশে ফিরবেন।

এদিকে বিএনপির দফতর থেকে জানানো হয়েছে, শুক্রবার বেলা ১১টায় গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে দলের পক্ষ থেকে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। তাতে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বক্তব্য রাখবেন।

 





Developed by :