Tuesday, 25 June, 2019 খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |




খাবারের ক্ষেত্রে সমন্বিত সচেতনতার বিকল্প নেই : মেয়র আব্দুস শুকুর

বিয়ানীবাজারবার্তা২৪.কম।।   বিয়ানীবাজার পৌরসভার মেয়র মো. আব্দুস শুকুর বলেছেন, খাবার গ্রহণে সমন্বিত সচেতনতার বিকল্প নেই। শুধু খাদ্য উৎপাদনকারীদের দোষারূপ করলে চলবেনা, আমাদের ব্যক্তি উদ্যোগে এক্ষেত্রে সচেতন হতে হবে।

তিনি বলেন, পরিমিত এবং স্বাস্থ্যসম্মত খাবার শরীরের রোগ নিরাময়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। সূতরাং পণ্য ক্রয় থেকে শুরু করে রান্না পরবর্তী সময় পর্যন্ত খাদ্য গ্রহণে অধিকমাত্রায় পারিবারিকভাবে সচেতনতা সৃষ্টি করতে হবে। তিনি মঙ্গলবার দুপুরে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আয়োজিত নিরাপদ খাদ্য নিশ্চিতকরণ বিষয়ক কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

ভারপ্রাপ্ত স্বাস্থ্য কর্মকর্তা ডা: কাজি নাছিমুজ্জামানের সভাপতিত্বে এবং ডা: আবু ইসহাক আজাদের পরিচালনায় বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হলরুমে অনুষ্টিত কর্মশালায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মিজ জেসমিন আক্তার।

এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পৌরসভার প্যানেল মেয়র-২ নাজিম উদ্দিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রেদায়ান হোসেন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিলাদ মো: জয়নুল ইসলাম, ব্যবসায়ী কয়ছর রশীদ, ডা: রাবিয়া বেগম প্রমুখ।

 

Developed by :