Monday, 15 July, 2019 খ্রীষ্টাব্দ | ৩১ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |




চারখাই বাজারে দুই গ্রামবাসীর সংঘর্ষ, আহত ১৫

বিয়ানীবাজার: তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বিয়ানীবাজার উপজেলার চারখাই বাজারে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ, ধাওয়া পাল্টা ধাওয়া ও ইট পাটকেলের নিক্ষেপের ঘটনা ঘটেছে। এতে কমপক্ষে ১৫জন মৃদু আহত হওয়ার খবর পাওয়া গেছে।

সোমবার রাত ১০টার দিকে দুই গ্রামবাসীর মধ্যে এ সংঘর্ষ শুরু হয়। বাজারের ব্যবসায়ী ও সাধারণ মানুষের মধ্যে আতংক বিরাজ করছে।

চারখাই পুলিশ ফাড়ির সদস্যরা পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে বাজারে অবস্থান করছে। ঘটনাস্থলে গিয়ে বিয়ানীবাজার থানার পুলিশ পরিদর্শক (ওসি) অবনী শংকর কর ও পুলিশ পরিদর্শক  (ওসি তদন্ত) জাহিদুল হকসহ একদল পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধি এবং মুরব্বিদের মধ্যস্থতায় পরিস্থিতি শান্ত হয়েছে। এ ঘটনায় চারখাই ইউনিয়ন আওয়ামী সেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি সিদ্দিকুর রহমান  কমপক্ষে ১৫জন আহত হয়েছেন।

আহত ছিদ্দিকুর রহমান।

জানা যায়, চারখাই ইউনিয়নের জালাল নগর গ্রামের মুন্সীরচক এলাকার ব্যবসায়ী বিলাল আহমদের সাথে কচকটখাঁ গ্রামের অটোরিক্সা চালক নাহিদ ও তার সহযোগী দেলোয়ারের বাগবিতণ্ডা ঘটে। এ ঘটনার জের ধরে দুই গ্রামবাসী সংঘর্ষে জড়িয়ে পড়ে। দফায় দফায় সংঘর্ষে চারখাই বাজার ও আশাপাশ এলাকায় ভীতিকর পরিস্থিতি তৈরী হয়েছে। সংঘর্ষের খবর পেয়ে চারখাই পুলিশ ফাড়ির সদস্যরা ঘটনাস্থলে ছুটে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছেন। খবর পেয়ে ঘটনাস্থলে বিয়ানীবাজার থানা থেকে একদল পুলিশ ঘটনাস্থলে ছুটে গেছে।

সংঘর্ষের ঘটনায় কমপক্ষে ১০জন আহত হয়েছেন বলে স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। আহতদের স্থানীয় হাসপাতাল ও ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে। তাৎক্ষণিকভাবে আহতদের নাম পরিচয় জানা সম্ভব হয়নি।

সংঘর্ষে চারখাই বাজারে ব্যবসায়ীরা প্রতিষ্ঠান বন্ধ করায় পুরো বাজার অন্ধকারে ডেকে যায়। এ অবস্থায় ব্যবসায়ী ও সাধারণ মানুষের মধ্যে আতংক বিরাজ করছে। পুলিশের পাশাপাশি স্থানীয় জনপ্রতিনিধি ও স্থানীয় মুরব্বিরা পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছেন।

বিয়ানীবাজার থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) জাহিদুল হক বলেন, চারখাই যাচ্ছি, এই মুহূর্তে কিছু বলতে পারবোনা।

 





সর্বশেষ সংবাদ

Developed by :