Wednesday, 24 July, 2019 খ্রীষ্টাব্দ | ৯ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |




হাফিজ নোমান আহমদ চৌধুরী (রহ:) ২য় ওফাত দিবস আজ

হাফিজ মোহাম্মদ তাজুল ইসলাম: আলহাজ হাফিজ নোমান আহমদ চৌধুরী (রহ:) বিগত ১৪৩৮ হিজরী সনের ১০ই রামাদান মোতাবেক ০৬ইং জুন ২০১৭ খ্রিষ্টাব্দ ইন্তেকাল করেন।

আজ এই মহান ব্যক্তির ২য় ওফাত দিবস পালিত হচ্ছে তাঁর প্রতিষ্ঠিত হযরত গোলাব শাহ (রহ:) হাফিজিয়া মাদ্রাসার বর্তমান-প্রাক্তন ছাত্রবৃন্দ ও শ্ক্ষিকবৃন্দের উদ্যোগে মাদ্রাসার ঈসালে সওয়াব উপলক্ষে খতমে কোরআন শরীফ, আলোচনা, মিলাদ শরিফ ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে।

এছাড়া লন্ডন, আমেরিকা, ফ্রান্স, সৌদি আরব, কাতার, কুয়েত, বাহরাইন সংযোক্ত আরব আমিরাত, ভারতসহ দেশের বিভিন্ন জেলায় তাঁর সাগরীদ (ছাত্রগন) বিভিন্ন মসজিদ-মাদ্রাসা দায়ীত্বে নিয়োজিত থাকায় প্রতিটি মসজিদে মসজিদে কোরআন শরীফ খতম দোয়া দুরুদের আয়োজন করা হয়েছে।

আজ তাঁর ওফাত দিবসে হাজার হাজার ছাত্র শুভাকাংখী তাঁকে শ্রদ্ধাভরে স্বরণ করছে। তাঁর প্রতিষ্ঠিত মসজিদ মাদ্রাসাসহ দ্বীনি খেদমতগুলো নিষ্টার সহিত পরিচালনা করা সকল রুহানী জিমমানী আওলাদ ও শুভাখাংকীদের একান্ত দায়িত্ব।

আমরা সকলে সম্মিলিত ভাবে লিওয়াহিল্লাহ এই মহান দায়ীত্ব গুলো পালন করি। এবং তাঁর রুহানী ফয়েজ বরকত হামিল করি এ প্রত্যাশায় একান্ত সকলের কাম্য। আল্লাহ হাফিজ।

লেখক: প্রক্তন ছাত্র ও সিনিয়র শিক্ষক হযরত গোলাব শাহ (রহ:) হাফিজিয়া মাদ্রাসা।

 

Developed by :