Saturday, 4 April, 2020 খ্রীষ্টাব্দ | ২১ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |




যুক্তরাষ্ট্রস্থ বাংলাদেশ সোসাইটির সভাপতি কামাল আহমেদ অসুস্থ।। রোগমুক্তির জন্য দোয়া কামনা

যুক্তরাষ্ট্র: যুক্তরাষ্ট্রে বসবাসরত প্রবাসী বাংলাদেশীদের সর্ববৃহৎ ও আমরেলা সংগঠন বাংলাদেশ সোসাইটির সভাপতি বিয়ানীবাজারের কৃতি সন্তান কামাল আহমেদ গুরুতর অসুস্থ হয়ে নিউইয়র্কের একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

গত বুধবার নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা করাতে নিউইয়র্কের একটি হাসপাতালে গেলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে তার হার্টে ৬টি ব্লক আছে বলে জানান এবং তাকে তাৎক্ষণিক হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দেন।

বিশেষজ্ঞ চিকিৎসকের তত্ত্বাবধানে  আগামীকাল শুক্রবার তার ওপেন হার্ট সার্জারি করা হবে।

যুক্তরাষ্ট্রস্থ প্রবাসী বাংলাদেশী কমিউনিটির অকৃত্রিম বন্ধু প্রবাসীদের সুখ ও দুঃখে সবার আগে এগিয়ে আসা এই মানুষটির আকস্মিক অসুস্থতায় সবাই উদ্বিগ্ন। দেশ ও প্রবাসের সকলের কাছে তার আশু রোগমুক্তি কামনায় দোয়া চেয়েছেন তার পরিবার, কমিউনিটির সকল নেতৃবৃন্দসহ সর্বস্তরের প্রবাসীরা।

অসুস্থ কামাল আহমেদের সার্বক্ষণিক খোঁজখবর নিচ্ছেন বাংলাদেশ সোসাইটির কর্মকর্তারাসহ জালালাবাদ এসোসিয়েশনের সভাপতি ও অনলাইন নিউজ পোর্টাল বিয়ানীবাজারবার্তা২৪.কম’র পরিচালক বদরুল হোসেন খান, বৃহত্তর সিলেট গণদাবী পরিষদের সভাপতি ও অনলাইন নিউজ পোর্টাল বিয়ানীবাজারবার্তা২৪.কম’র পরিচালক আজিমুর রহমান বুরহান, যুক্তরাষ্ট্রস্থ বিয়ানীবাজার সমিতির সভাপতি মোস্তফা কামাল প্রমুখ।

উল্লেখ্য, কামাল আহমেদ দীর্ঘ ৩০ বছর ধরে বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে সম্পৃক্ত থেকে প্রবাসী বাংলাদেশী কমিউনিটি বিনির্মাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তিনি বর্তমানে দ্বিতীয় মেয়াদে বাংলাদেশ সোসাইটির সভাপতির দায়িত্ব পালন করছেন। এর আগে যুক্তরাষ্ট্রস্থ প্রবাসী বিয়ানীবাজারবাসীর সর্ববৃহৎ এবং একমাত্র সংগঠন বাংলাদেশ বিয়ানীবাজার সামাজিক ও সাংস্কৃতিক সমিতির তিন মেয়াদে সভাপতির দায়িত্ব পালন করেন এবং যুক্তরাষ্ট্র প্রবাসী সিলেটবাসীর সর্ববৃহৎ ও মাদার সংগঠন জালালাবাদ এসোসিয়েশনের দুই মেয়াদে সভাপতির দায়িত্ব পালন করেন।

 

Developed by :