Wednesday, 16 October, 2019 খ্রীষ্টাব্দ | ১ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |




বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে’র ইফতার মাহফিল সম্পন্ন

লন্ডন: বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে’র ইফতার ও দোয়া মাহফিল রেকর্ড সংখ্যক মানুষের উপস্থিতিতে সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (১৪ এপ্রিল) পূর্ব লন্ডনের ইমপ্রেশন ইভেন্ট ভেন্যুতে অনুষ্ঠিত ইফতারে কমিউনিটি নেতা, রাজনীতিবিদ, ব্যবসায়ী, সাংবাদিকসহ নানা পেশার বিশিষ্টজন উপস্থিত ছিলেন।

একপর্যায়ে বিয়ানীবাজারসহ বাঙালি কমিউনিটির সর্বস্তরের মানুষের উপস্থিতিতে ইফতার ও দোয়া মাহফিল সৌহার্দ্য সম্প্রীতি আর নেতৃত্ব বন্ধনের মিলন মেলায় পরিণত হয়।

সমিতির নবনির্বাচিত সভাপতি মামুন রশীদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কামরুল হোসেন মুন্নার পরিচালনায় ইফতার পূর্ব আলোচনায় স্বাগত বক্তব্য রাখেন সমিতির কোষাধ্যক্ষ জাকির হোসেন।

শুভেচ্ছা বক্তব্য দেন লন্ডন এসেম্বলি মেম্বার উন্মেষ দেশাই, লন্ডনের টাওয়ার হ্যামলেটস বারার স্পীকার কাউন্সিলার মোহাম্মদ আয়াছ মিয়া, নিউহ্যাম বারার ডেপুটি মেয়র জন গ্রে, ইউরোপিয়ান প্রবাসী বাংলাদেশ এসোসিয়েশন (ইপিবিএ)’র সভাপতি শাহনুর খান ও আসন্ন ইউরোপিয়ান পার্লামেন্টে লন্ডন রিজিওন থেকে ক্ষমতাসীন কনজারভেটিভ পার্টির প্রার্থী ও বিয়ানীবাজারের কৃতিসন্তান আতিক রহমান।

আমন্ত্রিত অতিথিরা বলেন, সমাজসেবায় পরীক্ষিত ও দক্ষ সংগঠকদের দিয়ে কমিটি গঠন করায় আমরা আনন্দিত। তাঁরা আশাবাদী, মামুন-মুন্না-জাকিরের নেতৃত্বাধীন কমিটি লন্ডনে সফলতার মুখ দেখবে এবং ইতিবাচক কর্মকান্ডের মাধ্যমে বিয়ানীবাজারবাসীর আস্থা অর্জন করতে সক্ষম হবে। নেতৃবৃন্দ আভিজাত্য আর বড়পরিসরে ইফতার আয়োজন করায় সংশ্লিষ্টদের ধন্যবাদ জানান।

পরে দোয়া মাহফিল পরিচালনা করেন হাফিজ মাওলানা হাসান আহমদ।

মাহফিলে বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতির প্রতিষ্ঠালগ্ন থেকে অদ্যাবধি যে সকল সংগঠক মৃত্যুবরণ করেছেন তাঁদের রুহের মাগফেরাত এবং বিশ্ব মুসলিম উম্মাহর শান্তি কামনা করে মোনাজাত করা হয়।

 

Developed by :