Saturday, 28 January, 2023 খ্রীষ্টাব্দ | ১৫ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ |




বিশ্বকাপে সিলেটের রাহীর জায়গায় তাসকিন!

স্পোর্টস ডেস্ক: বিশ্বকাপ স্কোয়াডে ১৫ সদস্যের একজন তিনি। তবুও তাকে নেওয়া হয়নি ত্রিদেশীয় সিরিজে কোন ম্যাচে। এমনকী একাদশের বাইরে ছিলেন আয়ারল্যান্ড উলভসের বিপক্ষে প্রস্তুতি ম্যাচেও। অনুশীলনেও অনুপস্থিত তিনি। গতকাল নেটে আসলেও সময়সীমা ছিল স্বল্প।

এসবের কারণ কি? কেন এমনটা ঘটছে আবু জায়েদ রাহীর ক্ষেত্রে?

মিনহাজুল আবেদীন নান্নুর ব্যাখ্যা, ‘রাহী চোটের কারণে এত দিন বোলিংই করতে পারছিল না। স্থানীয় ফিজিও যে প্রতিবেদন দিয়েছিল সে মতে সব কিছু হয়নি। আমাদের বলা হয়েছিল তিন-চার দিনে সেরে উঠবে। কিন্তু আজই প্রথম বল করার মতো অবস্থায় এসেছে রাহি।’ অবিশ্বাস্য! গতকালই প্রথম জানা গেল যে আবু জায়েদের চোট ছিল। সে কারণেই কি আবু জায়েদের জায়গায় তাসকিনকে বিশ্বকাপ স্কোয়াডে অন্তর্ভুক্ত করার প্রক্রিয়া চলছে? এবার সেই চোটকেই ঢাল করলেন মিনহাজুল, ‘চোট থাকলে তো পরিবর্তন করতেই হবে। তবে আমরা রাহিকে বিশ্বকাপে নিয়ে যাব। সে ক্ষেত্রে দল ১৬ জনের হবে। এটা নিয়ে আজ (গতকাল) বোর্ড সভাপতির সঙ্গে কথা হবে।’

তবে শেষ অবধি জানা গেছে, বাংলাদেশ দলের বিশ্বকাপ ভাবনায় তিনি নেই, তার জায়গায় তাসকিন আহমেদের নাম আইসিসিতে পাঠানোর সিদ্ধান্ত একরকম হয়েই গেছে। ২৩ মে পর্যন্ত কোনো কারণ দেখানো ছাড়াই দলে পরিবর্তনের যে সুযোগ রেখেছে বিশ্ব ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা, সেটিই নিচ্ছে বাংলাদেশ।

 

সর্বশেষ সংবাদ

Developed by :