Tuesday, 21 May, 2019 খ্রীষ্টাব্দ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |




কুলাউড়া পৌরসভার দ্বিতল ভবনের উদ্বোধন করলেন সুলতান মনসুর এমপি

কুলাউড়া পৌরসভা ভবনের উদ্বোধন শেষে মোনাজাত করছেন সুলতান মোহাম্মদ মনসুর আহমদ এমপি

কুলাউড়া: স্বরাষ্ট্র মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, ডাকসুর সাবেক ভিপি জাতীয় নেতা সুলতান মোহাম্মদ মনসুর আহমদ এমপি বলেছেন, বিগত ৯৬ সালে আমি এমপি থাকাকালীন সময়ে কুলাউড়া পৌরসভা প্রতিষ্টা করে ভবন নির্মান ও কুলাউড়া পৌরসভাকে সি গ্রেড থেকে বি গ্রেডে উন্নীত করেছিলাম। বর্তমান মেয়রের প্রচেষ্টায় বি গ্রেড থেকে এ গ্রেড পৌরসভায় রুপান্তর হলেও কুলাউড়া পৌরসভা এ গ্রেডের কোন সুবিধা পায়নি।

তিনি এ গ্রেড পৌরসভার বঞ্চিত সকল সুযোগ-সুবিধা আদায় করে দেয়ার আশ্বাস দিয়ে কুলাউড়াকে মাদক ও দুর্নীতিমুক্ত করতে সবাইকে নিয়ে কাজ করে যাওয়ার অঙ্গীকার ব্যক্ত করেন।

গতকাল শুক্রবার কুলাউড়া পৌরসভার ২য় তলা ভবনের উদ্বোধনী অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।

পৌর মেয়র শফি আলম ইউনুছের সভাপতিত্বে ও কাউন্সিলর ইকবাল আহমদ শামীমের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ এ.কে.এম সফি আহমদ সলমান, উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আবুল লাইছ, কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পলিশ সুপার মোঃ আবু ইউছুফ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাদিউর রহিম জাদিদ, কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মোঃ ইয়ারদৌস হাসান, প্যানেল মেয়র জয়নাল আবেদীন বাচ্চু, পৌর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এনামুল ইসলাম প্রমুখ।

এসময় পৌরসভার সকল ওয়ার্ডের কাউন্সিলর, সচিব ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

 





Developed by :