Saturday, 4 February, 2023 খ্রীষ্টাব্দ | ২২ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ |




আছিরগঞ্জে ভাই ভাই ফুটবল টুর্নামেন্টে যৌথ চ্যাম্পিয়ন হলিমপুর মুক্তিযোদ্ধা ক্রীড়া চক্র ও খাগাইল যুব সংঘ

মো. জয়নুল ইসলাম।। বিয়ানীবাজার উপজেলার আছিরগঞ্জে ভাই ভাই ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় যৌথভাবে চ্যাম্পিয়ন হয়েছে হলিমপুর মুক্তিযোদ্ধা ক্রীড়া চক্র এবং বৃহত্তর খাগাইল যুব সংঘ।

শনিবার (৪ মে) বিকেলে আছিরগঞ্জ স্কুল এন্ড কলেজ মাঠে বৈরি আবহাওয়া উপেক্ষা করে বিপুক সংখ্যক দর্শক তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ফাইনাল খেলা উপভোগ করেন।

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল বিয়ানীবাজারবার্তা২৪.কম ফাইনাল খেলা সরাসরি সম্প্রচার করে।

এদিকে নির্ধারিত সময় খেলা গোলশূন্য ড্র হলে টাইব্রেকারে গড়া। কিন্তু মুষলধারে বৃষ্টি নামায় মাঠে পানি জমে যাওয়াতে টাইব্রেকার সম্ভব হয়নি। শেষ পর্যন্ত প্রতিদ্বন্দ্বী দু’দল ও কমিটির সিদ্ধান্তের ভিত্তিতে উভয় দলকে বিজয়ী ঘোষণা করা হয়।

আছিরগঞ্জ ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় এবং প্রবাসী মো. আব্দুল আজিজ বাবুল ও কামাল উদ্দিনের পৃষ্ঠপোষকতায় এ টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি।

বাদেপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজি আব্দুল কাদিরের সভাপতিত্বে ও আওয়ামী লীগ নেতা আলীম উদ্দিন বাবলুর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ পৌরসভার মেয়র আমিনুল ইসলাম রাবেল, বিয়ানীবাজার পৌরসভার মেয়র মো. আব্দুস শুকুর, বীর মুক্তিযোদ্ধা সিরাজ উদ্দিন, গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিক আহমদ, গোলাপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনসুর আহমদ, মহিলা ভাইস চেয়ারম্যান নাজিরা বেগম শিলা, উত্তর বাদেপাশা ইউপি চেয়ারম্যান মস্তাক আহমদ, জেলা স্বেচ্ছাসেবক লীগেরর যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদ রহমান, জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি সাইফুর রহমান প্রমুুুখ।

খেলা শেষে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি নুরুল ইসলাম নাহিদ এমপি।

ক্লিক করে লাইভ সম্প্রচার দেখুন

সিলেটের বিয়ানীবাজার উপজেলার আছিরগঞ্জে ভাই ভাই ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় যৌথভাবে চ্যাম্পিয়ন হয়েছে হলিমপুর মুক্তিযোদ্ধা ক্রীড়া চক্র এবং বৃহত্তর খাগাইল যুব সংঘ। শনিবার (৪ মে) বিকেলে আছিরগঞ্জ স্কুল এন্ড কলেজ মাঠে বৈরি আবহাওয়া উপেক্ষা করে বিপুক সংখ্যক দর্শক তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ফাইনাল খেলা উপভোগ করেন।নির্ধারিত সময় খেলা গোলশূন্য ড্র হলে দু'দল ও কমিটির সিদ্ধান্তে উভয় দলকে বিজয়ী ঘোষণা করা হয়।আছিরগঞ্জ ক্রীড়া সংস্থা আয়োজিত এ টুর্নামেন্টের খেলা শেষে পুরস্কার বিতরণ করেন সাবেক মন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি ।এ সময় উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ পৌরসভার মেয়র আমিনুল ইসলাম রাবেল, বিয়ানীবাজার পৌরসভার মেয়র মো. আব্দুস শুকুর, গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিক আহমদ, গোলাপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনসুর আহমদ, মহিলা ভাইস চেয়ারম্যান নাজিরা বেগম শিলা, বাদেপাশা ইউপি চেয়ারম্যান মস্তাক আহমদ, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজি আব্দুল কাদির, আওয়ামী লীগ নেতা আলীম উদ্দিন বাবলু, জেলা স্বেচ্ছাসেবক লীগেরর যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদ রহমান, জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি সাইফুর রহমান প্রমুুুখ।

Posted by Beanibazarbarta24.com on Saturday, May 4, 2019

 

সর্বশেষ সংবাদ

Developed by :