Wednesday, 18 September, 2019 খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |




কমলগঞ্জে ফায়ার সার্ভিসের লিডার রাধাকান্ত আর নেই।। রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত

কমলগঞ্জ প্রতিনিধি: কমলগঞ্জে অগ্নিকান্ড, সডক দুর্ঘটনা, নৌ-দুর্ঘটনাসহ যে কোন দুর্যোগ/দুর্ঘটনায প্রথম সাড়াদানকারী প্রতিষ্ঠান ফাযার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের লিডার রাধাকান্ত সিংহ (৫৩) হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন।

কমলগঞ্জ সদর ইউনিয়নের তিলকপুর গ্রামের রাধাকান্ত সিংহ কমলগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনে নিজ পেশায় কর্মরত থাকাবস্থায় গত বুধবার ( ১ মে) দুপুরে হৃদরোগে আক্রান্ত হলে সাথে সাথে তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানেই চিকিৎসারত অবস্থায় শুক্রবার (৩ মে) ভোর সাড়ে ৫টায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

শুক্রবার সকাল ১১ টায় রাধাকান্ত সিংহের মরদেহ তার গ্রামের বাড়ি কমলগঞ্জ সদর ইউনিয়নের তিলকপুর গ্রামের নিজ বাড়িতে আনা হয়। এ সময় পরিবারের সদস্যরা ও এলাকাবাসী কান্নায় ভেঙ্গে পড়েন।

দুপুর ১২ টায় মৌলভীবাজার জেলা ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন অফিসার মো. জালাল মিয়া ও কমলগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের লিডার ও ইনচার্জ আব্দুল কাদির এর নেতৃত্বে ফায়ার সার্ভিস এর একটি দল গার্ড অব অনার প্রদান করে প্রয়াত ফায়ার সার্ভিস কমলগঞ্জ স্টেশন লিডার রাধাকান্ত সিংহের মরদেহের প্রতি রাষ্ট্রীয় সম্মান প্রদর্শন করেন।

এসময় তার মৃতদেহের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন সহকর্মীরা। এ ছাড়াও প্রশাসনিক কর্মকর্তা, রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দরা রাধাকান্ত সিংহের বাড়িতে এসে শেষ শ্রদ্ধা জানান।

শুক্রবার বিকাল ৩টায় তিলকপুর সার্বজনীন শশ্মানঘাটে তার শেষকৃত্য অনুষ্ঠিত হয়।

 

Developed by :