Monday, 22 April, 2019 খ্রীষ্টাব্দ | ৯ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |




সিয়ামের নায়িকা হলেন পরী

সিয়াম আহমেদের তিনটি ছবি মুক্তি পেয়েছে। তিন ছবিই বক্স অফিসে পেয়েছে দারুণ সফলতা। তিন ছবিতে নায়িকা হিসেবে পেয়েছেন পূজা চেরি ও তিশাকে। এবার তার নায়িকা হলেন পরীমনি।

ছোট পর্দার জনপ্রিয় নির্মাতা চয়নিকা চৌধুরী প্রথমবারের মতো সিনেমা নির্মাণ করেতে যাচ্ছেন। ছবির নাম ‘বিশ্ব সুন্দরী’। ছবির নায়ক সিয়াম চুড়ান্ত হলেও নায়িকা নিয়ে ধোয়াশা ছিল। যা আজ অনুষ্ঠান করে প্রকাশ করা হয়েছে। মুখে কুলুপ এঁটেছিল ছবি সংশ্লিষ্ট অন্যান্যরাও।

আজ বুধবার (৩ এপ্রিল) বিকেলে রাজধানীর সোনারগাঁও হোটেলে ‘বিশ্ব সুন্দরী’ ছবির মহরত অনুষ্ঠানে জানানো হয় নায়িকার নাম। নায়িকা পরীমনি বলেন,‘প্রথম চলচ্চিত্রে যখন আমার নাম ঘোষণা করা হয়, তখন যেমন লেগেছিল; আজও ঠিক তেমনই লাগছে। আমি খুব নার্ভাস। ভালো চিত্র‍নাট্যের একটি সিনেমা এটি। আর এখন থেকে ভালো গল্পের চলচ্চিত্র ছাড়া কাজ করবো না।’

একাধিক সূত্র এর আগে জানিয়েছিল এই ছবির নায়ক হচ্ছেন সিয়াম আহমেদ। আর নায়িকা হচ্ছেন পরীমনি। ‘বিশ্ব সুন্দরী’ ছবির চিত্রগ্রহণে থাকবেন কামরুল হাসান খসরু। ছবি প্রযোজনা করছে সান মিউজিক এন্ড মোশন পিকচার্স লি.।

ছবির কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ করেছেন রুম্মান রশীদ খান। যিনি এর আগে শাকিব খান ও জয়া আহসান অভিনীত ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনি-২’ এর চিত্রনাট্য করেছিলেন।

‘বিশ্ব সুন্দরী’ গল্পের আঁচ আগেই দিয়েছিলেন চয়নিকা চৌধুরী। ছবির গল্প প্রেমের, মানবতার, জীবনের জয়গানের। সৌন্দর্য যে শুধু বাহ্যিক নয়, সৌন্দর্য হতে পারে মন-মননের। সেটাই শক্তিশালী একটি চিত্রনাট্যের মাধ্যমে এই গল্পে ফুটে উঠবে। সব শ্রেণির দর্শকের মন ছুঁয়ে দেবে ‘বিশ্ব সুন্দরী’ দর্শক হাসবেন, কাঁদবেন, প্রেমের অনুভূতিতে ভাসবেন।

চলচ্চিত্রটির শুটিং শুরু হবে শিগগিরই। এতে আরও অভিনয় করবেন সুবর্ণা মুস্তাফা, আনন্দ খালেদ, মনিরা মিঠু প্রমুখ।

 





Developed by :