Thursday, 19 September, 2019 খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |




গোলাপগঞ্জে হিন্দু পরিবারের জায়গা দখল চেষ্টার অভিযোগে মামলা

গোলাপগঞ্জের সদর ইউনিয়নে স্থানীয় ইউপি সদস্যের নেতৃত্বে হিন্দু পরিবারে জায়গা দখলের চেষ্টার ঘটনায় আদালতে মামলা দায়ের করা হয়েছে।

সোমবার (১ এপ্রিল) সকালে অ্যাডভোকেট স্বপন কুমার দেবের ভাই সাধন দেব বাদী হয়ে সিলেট জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ৩য় আদালতে এ মামলা দায়ের করেন।

এর আগে গত সোমবার (২৫ মার্চ) সকালে উপজেলার সদর ইউনিয়নের কালিদাস পাড়া (ছত্রিশ) গ্রামে এ দখলের ঘটনাটি ঘটলে অ্যাডভোকেট স্বপন দেব বাদী হয়ে গোলাপগঞ্জ মডেল থানায় ৭জনের নাম উল্লেখ করে একটি অভিযোগ দাখিল করলেও মীমাংসার জন্য মামলাটি রেকর্ড করা হয়নি।

ওই সময় জায়গা দখল করতে বাধা দিলে ৩জন আহত হন। আহতরা হলেন উপজেলার সদর ইউনিয়িনের মৃত সুধা রঞ্জন দেবের পুত্র সঞ্জু দেব (৩৫), সাধন দেব (৪০) ও হিমাংসু দেব (৪২)।

এ ব্যাপারে এডভোকেট স্বপন কুমার দেব জানান, পাশের বাড়ির শওকত হোসেন দীর্ঘ দিন ধরে আমাদের বাড়ির জায়গা দখল করতে চেষ্টা চালিয়ে আসছিল। এ বিষয়ে অনেক দিন ধরে আদালতে মামলা চলে আসছিল। গত সোমবার স্থানীয় ইউপি সদস্য ইসমাইল আলীকে সাথে নিয়ে শওকত আলী ও ছেলেরা আমাদের জায়গা দখলের চেষ্টা করে। এসময় আমার ৩ ভাইকে মেরে আহতও করে। এ ঘটনায় আমি গোলাপগঞ্জ মডেল থানায় মামলা করলেও মীমাংসার কথা বলে তা রেকর্ড করা হয়নি। এক সপ্তাহ অপেক্ষা করেও এ বিষয়ে সমাধানের উদ্যোগ গ্রহন না করায় আমার বড় ভাই বাদী হয়ে আদালতে মামলা করেছেন।

উল্লেখ্য, গত সোমবার (২৫মার্চ) সকালে সদর ইউনিয়নের কালিদাসপাড়া (ছত্রিশ) গ্রামের অ্যাডভোকেট স্বপন কুমার দেবের বাড়িতে জায়গা দখলে স্থানীয় ইউপি সদস্য ইসমাইল আলীর নেতৃত্বে একই এলাকার মৃত আসদ আলীর পুত্র শওকত হোসেন (৫০) এবং আলী আহমদ (২৫) দেশীয় অস্ত্রশস্ত্রসহ লোকজন হামলা চালায়। এসময় জায়গা দখল করতে বাধা দিলে স্বপন কুমার দেবের ভাই সঞ্জু দেব সাধন দেব এবং হিমাংসু দেবের উপর হামলা করা হয়। ওই সময় আহতদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

 





Developed by :