Wednesday, 1 December, 2021 খ্রীষ্টাব্দ | ১৭ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ |




মৃত্যুর কারণ পারফিউম

নিজেকে সতেজ কিংবা আকর্ষণীয় করে তুলতে পারফিউমের তুলনা নেই। কিন্তু এই পারফিউমই যদি হয় কারো মৃত্যুর কারণ তাহলে সেটা সত্যিই চিন্তার বিষয়। এবার এর অনুসন্ধানেই মাঠে নেমেছে পুলিশ। খোঁজা হচ্ছে মৃত্যুর আসল রহস্য।

আসলেই কি পারফিউমের কারণে মৃত্যু? নাকি অন্য কিছু। ঘটনার গভীরে পৌঁছানোর আগে বেরিয়ে আসে নানা তথ্য। রহস্যের মোড় নেয় ভিন্ন দিকে। এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘পারফিউম’।

মিজানুর রহমান বেলাল রচিত নাটকটি পরিচালনা করেছেন তপু খান। নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ, সালহা খানম নাদিয়া, ইভান সাইরসহ অনেকে।

অভিনয় প্রসঙ্গে ইভান সাইর বলেন, ‘দারুণ একটি গল্প। নাটকে আমার কাজিন থাকেন নাদিয়া। তাকে আমি খুব পছন্দ করি। তাকে একটি পারফিউম উপহার দেই। কিন্তু নাদিয়া পছন্দ করে ইরফান সাজ্জাদকে। আমার দেওয়া পারফিউমটি সে সাজ্জাদকে উপহার দেয়। আর সেটি ব্যবহার করে সাজ্জাদের এক বন্ধুর মৃত্যু হয়। মৃত্যুর রহস্য উদঘাটনের জন্য মাঠে নামে পুলিশ।’

নির্মাতা জানান, নাটকের গল্প রহস্যে ঘেরা। এর শুটিং হয়েছে উত্তরার একটি শুটিং বাড়িতে। আরটিভির প্রচারিত ধারাবাহিক নাটক ‘সময়ের গল্প’-এর একটি খণ্ড ‘পারফিউম’। সপ্তাহের যে কোনো রোববার রাত ৮টা ১০ মিনিটে নাটকটি প্রচার হবে।

 




 

Developed by :