Tuesday, 29 November, 2022 খ্রীষ্টাব্দ | ১৫ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ |




প্রবাসী এই বাংলাদেশি শ্রমিকের ছবি ভাইরাল

বাংলাদেশি প্রবাসী এক নির্মাণ শ্রমিকের ছবি ইন্টারনেটে ঝড় তুলেছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীরা ওই ছবিটি একের পর এক শেয়ার করে চলেছেন। এই বাংলাদেশি যুবকের বিস্ময়কর চাহনি, চোখের প্রশংসায় পঞ্চমুখ সবাই।

শুধু তাই নয়, তাকে নিয়ে একটি সচিত্র প্রতিবেদন প্রকাশ করেছে মালয়েশিয়ার স্টার অনলাইন।

তবে, বাংলাদেশি ওই প্রবাসী শ্রমিকের নাম জানা যায়নি। তাকে অনেকে ন্যাশনাল জিওগ্রাফিক ম্যাগাজিনের প্রচ্ছদে ব্যবহৃত ছবিগুলোর সঙ্গে তুলনা করেছেন। তার চাহনির মধ্যে রয়েছে এক দৃঢ়চেতা মনোবল। তার চোখ রূপালি।

গত বৃহস্পতিবার ২১ মার্চ আবেদেন মুং নামে মালয়েশিয়ার একজন ফ্রি-ল্যান্স ফটোগ্রাফার তার টুইটার একাউন্টে ছবিটি পোস্ট করেন। এরপরই ছবিটি ভাইরাল হতে শুরু করে।

তা রিটুইট হয়েছে ২৪ হাজার ৫০০ বার। লাইক করেছেন ৬৮ হাজার ৭০০ মানুষ। আবেদেন মুং এই ছবিটি জালান আইপোর কাছে এমআরটি নির্মাণ প্রতিষ্ঠান থেকে ধারণ করেছিলেন বলে জানিয়েছেন টুইটে।

এ বিষয়ে আবেদেন মুং বলেন, আমি একটি ভাগে কাজ করছিলাম। ঠিক তখনই ওই ব্যক্তিকে দেখতে পাই। কিন্তু ওই সময় আমি অন্য একটি বিষয় ক্যামেরাবন্দি করছিলাম বলে তার ছবি নেয়ার সুযোগ পাইনি। তবে বৃহস্পতিবার সকালে তাকে সেই একই স্থানে পেয়ে গেলাম। ফলে আমার আইফোন এক্সএস ম্যাক্স থাকা সত্ত্বেও দ্রুততার সঙ্গে প্রস্তুত করে নিলাম পিক্সেল ২ এক্সএল। কারণ, ওই ফোনে আমি তখন টেক্সট ম্যাসেজ লিখছিলাম।

 

সর্বশেষ সংবাদ

Developed by :