Thursday, 2 December, 2021 খ্রীষ্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ |




স্বামী-সন্তানকে নিয়ে অভিসারে শাবনূর

২০১১ সালে অস্ট্রেলিয়া প্রবাসী অনিক মাহমুদকে বিয়ে করেন বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী শাবনূর। বিয়ের দুই বছরের মাথায় স্বামীর সঙ্গে অস্ট্রেলিয়ায় থিতু হন তিনি। ২০১৩ সালের ২৯ ডিসেম্বর তাদের পুত্রের জন্ম হয়। পুত্রের জন্মের পর তার বিয়ের খবর গণমাধ্যমে আসে।

সিডনিতে তার ভাই-বোনসহ পরিবারের অন্যান্য সদস্যরাও থাকেন। সেখানে স্থায়ীভাবে বসবাস করলেও মাঝে-মধ্যে দেশে ফেরেন তিনি; দেখা যায় দু’একটি বিজ্ঞাপনচিত্র ও চলচ্চিত্রেও।

চলতি বছর শুরুর দিকেও দেশে আসেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী শাবনূর। বলেছিলেন, দীর্ঘদিন দেশে থাকবেন। তবে কিছুদিন যেতে না যেতেই জরুরি প্রয়োজনে আবারও অস্ট্রেলিয়া চলে যান এই অভিনেত্রী।

অস্ট্রেলিয়ায় দারুণ সময় কাটছে শাবনূরের

সেসময় তিনি জানিয়েছিলেন, একমাত্র ছেলে আইজান নেহানের উজ্জ্বল ভবিষ্যতের কথা চিন্তা করেই তার এই চলে যাওয়া। অস্ট্রেলিয়ার সিডনির একটি স্কুলে ছেলেকে ভর্তি করিয়ে আবারও দেশে আসবেন এই চিত্রনায়িকা। সেই থেকে সিডনিতে অবস্থান করছেন শাবনূর।

জানা গেছে, সংসার জীবন নিয়েই এখন ব্যস্ত থাকতে হয় শাবনূরকে। সময় পেলেই স্বামী-সন্তানকে নিয়ে অভিসারে বের হন তিনি। সম্প্রতি ফেসবুকে এমনই কিছু ছবি ছড়িয়ে পড়েছে। যেখানে দেখা গেছে, পরিবারের সঙ্গে ঘুরতে যান এই অভিনেত্রী।

জানা গেছে, গতকাল সিডনিতে একটি পার্কে পিকনিকের আয়োজন করেছিলেন শাবনূর। আর সেখানে গিয়েছিলেন চলচ্চিত্র অভিনেতা শ্রাবণ খান। ঘরোয়া আয়োজনের এই মুহূর্তের ছবিগুলো তোলেন শ্রাবণ খান, যা পরবর্তীতে প্রকাশ করা হয় ফেসবুকে।

 




 

Developed by :