Saturday, 27 November, 2021 খ্রীষ্টাব্দ | ১৩ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ |




প্রথম স্ত্রীর কথা গোপন করে সালমাকে বিয়ে করেছেন সাগর

ময়মনসিংহের হালুয়াঘাটের ছেলে সানাউল্লাহ নূরে সাগরকে বিয়ে করেছেন ক্লোজআপ ওয়ানখ্যাত মৌসুমী আকতার সালমা। এটি এখন পুরোনো খবর। এবছরের শুরুতে দ্বিতীয় বিয়ের খবরটি সংবাদ মাধ্যমের কাছে জানিয়েছিলেন সালমা নিজেই।

তবে নতুন খবর হলো সালমার বর্তমান স্বামী সাগর আগেই আরেকটি বিয়ে করেছেন।

২০১৪ সালের ৩ জুন কক্সবাজারের মেয়ে, ঢাকার বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর সঙ্গে বিয়ে হয় সাগরের। প্রথম স্ত্রীকে না জানিয়েই তিনি সালমাকে বিয়ে করেন।

সংবাদমাধ্যমে সালমার সঙ্গে সাগরের বিয়ের খবরটি প্রকাশের পরই প্রথম স্ত্রীর পরিবারের সদস্যরা জানতে পারেন। বিয়ের খবর প্রকাশের আগেই কক্সবাজার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১–এ প্রথম স্ত্রীর মা বাদী হয়ে মামলা করেন।

সাগরের প্রথম স্ত্রীর পরিবারের সদস্যরা জানান, ৭ অক্টোবর সাগর লন্ডন যান। সেদিন দুই পরিবারের সদস্যরা তাকে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বিদায় জানান। লন্ডনে পৌঁছার পর সাগর নিজে থেকে যোগাযোগ করেননি। তার খবর জানতে ফোন করা হলে খারাপ ব্যবহার করতেন। কথাবার্তাও সন্দেহজনক মনে হতে থাকে। আস্তে আস্তে সম্পর্ক খুব বাজে আকার ধারণ করে। বাধ্য হয়েই গত বছরের ১৯ নভেম্বর কক্সবাজার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১–এ মামলা করা হয়।

প্রথম স্ত্রীর পরিবার বলছে, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সাগর ও তার বাবা-মাকে খুঁজছে।

এদিকে স্বামীর প্রথম বিয়ের খবর জানেন না বলে জানিয়েছেন কন্ঠশিল্পি সালমা। তিনি বলেন, ‘মামলা ও বিয়ের খবরটি আমার জানা নেই। আমার স্বামী তো সেপ্টেম্বর থেকে দেশের বাইরে, তার বিরুদ্ধে কীভাবে নারী নির্যাতনের মামলা করে!

সালমার স্বামী সানাউল্লাহ নূরে সাগরের বিরুদ্ধে দায়ের করা মামলা নম্বর ২৫৪। নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ এর ১১ (গ), ১১ (গ)/৩০ ধারায় তার বিরুদ্ধে মামলা করা হয়েছে। এ মামলায় সালমার দ্বিতীয় স্বামী সানাউল্লাহ নূরে ও তার বাবা-মাকে আসামি করা হয়েছে। আসামিদের গ্রেফতারে ময়মনসিংহের হালুয়াঘাট থানায় গ্রেফতারি পরোয়ানা পাঠিয়েছেন কক্সবাজার জেলা ও দায়রা জজ এ এইচ এম মাহমুদুর রহমান।

মামলার বিবরণীতে উল্লেখ করা হয়েছে, ২০১৪ সালের ৩ জুন সানাউল্লাহ নূরে সাগরের সঙ্গে কক্সবাজারের এক মেয়ের ২০ লাখ টাকা কাবিনে বিয়ে হয়। ঢাকার বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীকে বিয়ের পর থেকে নানাভাবে যৌতুকের জন্য চাপ দিতে থাকেন সাগর। শারীরিকভাবে নির্যাতন করতে থাকেন। মেয়ের কথা চিন্তা করে সাগরকে তিন কিস্তিতে দশ লাখ টাকা দেন। সেই টাকায় সানাউল্লাহ নূরে সাগর যুক্তরাজ্যে ‘বার অ্যাট ল’ পড়তে যান। এর মধ্যে বাংলাদেশে এসে কাউকে না জানিয়ে সাগর ক্লোজআপ তারকা সালমাকে গোপনে বিয়ে করেন এবং নিজেকে অবিবাহিত দাবি করেন। কিন্তু সংবাদমাধ্যমের বদৌলতে সালমার সঙ্গে বিয়ের খবর জানাজানি হয়। সাগর ও তার বাবা-মাকে খুঁজছে।

সূত্র-প্রথম আলো

 




 

Developed by :