Sunday, 13 October, 2019 খ্রীষ্টাব্দ | ২৮ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |




স্বতন্ত্র প্রার্থী শামীমের গাড়ি ৮০ বেগে ছুটছে ।। চতুর্মুখী লড়াইয়ের আভাস

বিয়ানীবাজারবার্তা ডেস্ক।।

বিয়ানীবাজার উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী আতাউর রহমান খান’র নৌকার সাথে ভোটের মাঠে মূল প্রতিদ্বন্দিতায় রয়েছেন স্বতন্ত্র প্রার্থী আবুল কাশেম পল্লব (হেলিকপ্টার) ও মোঃ জাকির হোসেন (আনারস)।



গত দু’দিন থেকে আওয়ামী লীগের নেতাকর্মীরা মূল স্রোতে যুক্ত হওয়ায় নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার সুর পাচ্ছেন নৌকা সমর্করা।  আবার বিএনপি’র বিশাল একটি অংশ সাথে থাকায় স্বতন্ত্র প্রার্থী শামীম আহমেদ (মোটরসাইকেল) এর ভাগ্য দ্রুত বদলাতে শুরু করেছে। দিনদিন তাঁর ভোট বাড়ছে।

এখন অনায়াসে বলা যায়, এবারের নির্বাচন দ্বিমুখি কিংবা ত্রিমুখি নয়, শেষ বিকেলে লড়াই চতুর্মূখী হওয়ার স্টষ্ট আভাস পাওয়া যাচ্ছে।



এদিকে নির্বাচনের সময় যত ঘনিয়ে আসছে শামীম আহমদ উপজেলার বিভিন্ন ইউনিয়নের নিজের একটি অবস্থান তৈরি করে নিচ্ছেন। ইতিমধ্যে পৌরসভাসহ দুটি ইউনিয়ন বাদ দিলে অন্য সব ইউনিয়নে নিজস্ব অবস্থান তৈরি করে নিয়েছেন মোটরসাইকেল প্রতীকের শামীম।



সাধারণ ভোটারদের ধারণা, হেভিওয়েট চার প্রার্থীর মধ্যে ভোটের মাঠে পিছিয়ে পড়া শামীম আহমদ এখন অনেকটাই এগিয়ে। ক্লীন ইমেজের এই রাজনীতিক আগামী উপজেলা নির্বাচনে ভোটযুদ্ধে চতুর্মূখী লড়াই করে চমক দেখাতে পারেন বলে ধারনা করছেন তারা।



উল্লেখ্য, প্রবাসী অধ্যুষিত বিয়ানীবাজার উপজেলার মোট ভোটার সংখ্যা ১ লাখ ৭০ হাজার ৭  ৮৮জন। পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে আগামী ১৮ মার্চ বিয়ানীবাজার উপজেলায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।



এ নির্বাচনে ৬জন চেয়ারম্যান প্রার্থী ছাড়াও ৩জন ভাইস চেয়ারম্যান ও ৩জন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ভোটযুদ্ধে অংশ নিয়েছেন।

 

 

 

 






















 





সর্বশেষ সংবাদ

Developed by :