Monday, 18 March, 2019 খ্রীষ্টাব্দ | ৪ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ |

নিউইয়র্কে আতাউর খাঁনের সমর্থনে মাথিউরা ইউনিয়নবাসীর সভা অনুষ্ঠিত ।। কাল বিয়ানীবাজারবাসীর

বিয়ানীবাজারবার্তা, নিউইয়র্ক।।   

বিয়ানীবাজার উপজেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনিত ও নৌকা প্রতিকের চেয়ারম্যান পদপ্রার্থী বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খাঁনের সমর্থনে যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কস্থ মাথিউরা ইউনিয়ন সমিতির এক জরুরী সভা রবিবার সন্ধ্যা ৭টায় ওজনপার্কের মতিন রেষ্টুরেন্টে অনুষ্ঠিত হয়েছে।


মাথিউরা ইউনিয়ন সমিতি, নিউ ইয়র্ক’র সভাপতি আবুল কালাম এর সভাপতিত্বে এবং সাবেক ছাত্রনেতা কমর উদ্দিন ও রেজাউল আলম অপুর যৌথ পরিচালনায় অনুষ্টিত সভায় বৃহত্তর মাথিউরার ব্যাপক সংখ্যক মুরব্বী ও তারুণ্যের সমাগম ঘটে।


এতে স্বাগত বক্তব্য রাখেন মাথিউরা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও কমিউনিটি নেতা লুৎফুর রহমান খাঁন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- হাজি আপ্তাব আলী, আলহাজ্ব মকবুল রহিম ছুনই, হাজী আব্দুল বারী, হাজী আং আহাদ, হাজী এখলাছ উদ্দিন মেম্বার, মুজিবুর রহমান দুলন, অজি উদ্দিন, জসিম উদ্দিন, মাহবুব হোসেন, বিলাল উদ্দিন, ছফর উদ্দিন লোদী, সালেহ আহমদ, ইশতিয়াক আহমদ স্বপন, ফয়সল আহমদ ও সাবিব আহমদ।


সাবেক ছাত্রনেতাদের মধ্যে বক্তব্য রাখেন রানা আহমদ, মোহাম্মদ ইসলাম শেখ, ইকবাল হোসেন, তাওহিদুর রহমান তওয়াব, হাফিজ উদ্দিন লোদী, জুনেদ আহমদ, আদনান খাঁন রবি, হাসান খাঁন, আওলাদ হোসেন, খালেদ খাঁন, মাসুম বকশী মুন্না, সামসুল আহমদ পারভেজ, জবরুল হোসেন, আশিক খাঁন, আং বাছিত, সুফিয়ান আহমদ, ইমরান হোসেন, কাশেম আহমদ, নেওয়াজ হোসেন হিরাপ্রমূখ।


সভা থেকে একজন জনদরদী সমাজসেবী ও পরিচ্ছন্ন দেশপ্রেমিক রাজনীতিক হিসেবে বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খাঁনের প্রতি মাথিউরার সর্বস্থরের প্রবাসীদের সমর্থন ব্যক্ত করা হয়। সভা থেকে তাঁর প্রতি সর্বপ্রকার সাহায্য-সহযোগিতার সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে।


সভায় বক্তারা, দলমত ও আঞ্চলিকতা নির্বিশেষে আতাউর রহমান খাঁনকে একজন সমাজদরদী ও পরিচ্ছন্ন রাজনীতিক হিসেবে উপস্থাপন করেন। সভায় বক্তারা নির্বাচনে প্রতিদ্ধন্ধী অন্যান্য প্রার্থীর প্রতি শ্রদ্ধা ব্যক্ত করেও একজন সামাজিক সজ্জ্বন মানুষ হিসেবে আতাউর রহমান খানের অনন্য অবস্থান বর্ণনা করে বিয়ানীবাজারের সার্বিক উন্নয়নে তাঁর নানামুখি অবদানকে তুলে ধরেন।


এদিকে বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খাঁন ও নৌকা প্রতিকের বিজয়কে ত্বরান্বিত করতে নিউ ইয়র্কস্থ সর্বস্থরের বিয়ানীবাজারবাসীর সমর্থন আদায়ে আগামীকাল সোমবার (১১মার্চ ২০১৯) সন্ধ্যা ৭টায় মতিন রেষ্টুরেন্টে এক সমর্থক সভার আয়োজন করা হয়েছে।

 

 


























 

Developed by :