Saturday, 1 October, 2022 খ্রীষ্টাব্দ | ১৬ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |




জাল ভোট দিতে না দেয়ায় ব্যালট ছিনতাই

বিয়ানীবাজারবার্তা ডেস্ক।।

উপজেলা পরিষদ নির্বাচনে জাল ভোট দিতে না দেয়ায় সুনামগঞ্জ সদর উপজেলায় ব্যালট ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। একই সঙ্গে অতিরিক্ত জাল ভোট দেয়ায় দুটি কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করে দেয়া হয়েছে।

রোববার দুপুরে সদর উপজেলার তেঘরিয়া এলাকার জামেয়া ইসলামিয়া হরমুজিয়া দারুল হাদিস মাদরাসা কেন্দ্রে ব্যালট ছিনতাইয়ের ঘটনা ঘটে। এ সময় কেন্দ্রের ছয়টি ব্যালট বই নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে এই কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করে দেন প্রিসাইডিং অফিসার।


এদিকে, সদর উপজেলার বড়পাড়া এলাকার আব্দুর রহমান পৌর প্রাইমারি বিদ্যালয় কেন্দ্রে অতিরিক্ত জাল ভোট দেয়ায় ভোটগ্রহণ স্থগিত করে দেন প্রিসাইডিং অফিসার।

SUNAMGONJ


বড়পাড়া পৌর প্রাইমারি বিদ্যালয় কেন্দ্রে অতিরিক্ত জাল ভোট দেয়াকে কেন্দ্র করে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। অবস্থা বেগতিক দেখে এই কেন্দ্রের সব ব্যালট পেপার, বাক্স এবং প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে এলাকা ত্যাগ করেন প্রিসাইডিং অফিসার।


অতিরিক্ত জাল ভোট ও কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করে দেয়ার বিষয়ে জানতে চাইলে কোনো কথা বলতে রাজি হননি প্রিসাইডিং অফিসার।


নাম প্রকাশে অনিচ্ছুক নির্বাচনের নিরাপত্তা দায়িত্বে থাকা এক কর্মকর্তা জানিয়েছেন, সকাল থেকে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছিল। কিন্তু দুপুরের পর কয়েকজন লোক এসে জাল ভোট দেয়। একই সঙ্গে ব্যালট ছিনতাইয়ের ঘটনা ঘটে।


অবস্থা বেগতিক দেখে ভোটগ্রহণ স্থগিত করে দেন প্রিসাইডিং অফিসার। পরে নির্বাচনের সরঞ্জামাদি নিরাপদে নিয়ে যায় আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।


























 

Developed by :